চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ীর নিহত

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ জুন ২০২২, ২১:১৭

চাঁদপুরের হাজীগঞ্জ-কচুয়া আলিক সড়কে মাইক্রোবাস-সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে সঞ্জিত শীল (৩৫) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। একই ঘটনায় অটোরিকশাচালক এবং আরো দুই যাত্রী আহত হন।

সোমবার বিকালে কচুয়া উপজেলার কালচোঁ মসজিদের সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহত সঞ্জিত উপজেলার ডুমুরিয়া গ্রামের পশ্চিম শীল বাড়ির স্বপন শীলের ছেলে। তিনি ডুমুরিয়া বাজারে স্টুডিও এবং কসমেটিক্স ব্যবসা পরিচালনা করতেন। তার স্ত্রী ও দুই কন্যা রয়েছে।

দুর্ঘটনার পরপরই গুরুতর আহত চারজনকে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক ডুমুরিয়া সঞ্জিত শীলকে মৃত ঘোষণা করেন।

আহতরা হলেন- উপজেলার আকানিয়া গ্রামের আব্দুল মমিনের স্ত্রী তুহিন বেগম (৩৬), ধড্ডা গ্রামের বজলুর রহমানের ছেলে শাহআলম (২৫) ও শ্রীরামপুর গ্রামের আব্দুল হালিমের ছেলে সিএনজি চালক মো. জহির (৫০)।

স্থানীয়রা জানান, হাজীগঞ্জ থেকে ছেড়ে আসা কচুয়াগামী সিএনজি কালচোঁ মসজিদ এলাকা অতিক্রমকালে বিপরীত দিক থেকে আসা মাইক্রোবাসের সাথে সংঘর্ষ ঘটে। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে পড়ে। দুর্ঘটনার পরপরই মাইক্রো বাসটি দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। পরে হাজীগঞ্জ থানা পুলিশ মাইক্রোবাসটি আটক করে।

এদিকে, সঞ্জিতের এমন মৃত্যুতে ডুমুরিয়া এলাকায় শোকের ছায়া নেমে আসে। দুর্ঘটনায় মৃত্যুর সংবাদ পেয়ে সঞ্জিতের স্ত্রী, কন্যাসহ নিকট আত্মীয় স্বজনরা হাসপাতালে ছুটে এসে কান্নায় ভেঙে পড়েন।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহিউদ্দিন বলেন, নিহত ও আহতদের পক্ষ থেকে অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

(ঢাকাটাইমস/৬জুন/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :