রাঙামাটিতে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় সাংবাদিক গ্রেপ্তার

রাঙামাটি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ জুন ২০২২, ০৮:৩৬

রাঙামাটিতে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় এক সাংবাদিক গ্রেপ্তার হয়েছেন।

মঙ্গলবার সন্ধ্যা ৭টায় রাঙামাটি শহরের এডিসি হিল এলাকার নিজ বাসা থেকে ফজলে এলাহী নামে ওই সাংবাদিককে গ্রেপ্তার করে কোতোয়ালি থানা পুলিশ। তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা ছিল।

ফজলে এলাহী স্থানীয় পত্রিকা দৈনিক পার্বত্য চট্টগ্রাম ও অনলাইন নিউজ পোর্টাল পাহাড় টোয়েন্টিফোর ডটকমের সম্পাদক। তিনি দৈনিক কালের কণ্ঠ, বিডিনিউজটোয়েন্টিফোরডটকম ও এনটিভির রাঙামাটি প্রতিনিধি হিসেবেও কাজ করেন।

কোতোয়ালি থানা সূত্রে জানা গেছে, একটি সংবাদ প্রকাশের জেরে রাঙামাটির সংরক্ষিত আসনের আওয়ামী লীগ দলীয় সাবেক সংসদ সদস্য ফিরোজা বেগম চিনুর মেয়ে নাজনীন আনোয়ার সাংবাদিক ফজলে এলাহীর বিরুদ্ধে চট্টগ্রাম সাইবার ট্রাইব্যুনাল আদালতে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেছেন।

গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালি থানার ওসি মো. কবির হোসেন সাংবাদিকদের বলেন, ‘মঙ্গলবার দুপুরে ফজলে এলাহীর নামে গ্রেপ্তারি পরোয়ানা আসে। এরপর তাকে গ্রেপ্তার করা হয়।’

রাঙামাটি সাংবাদিক সমিতি, রিপোর্টার ইউনিয়ন, ছাত্র ইউনিয়নসহ বিভিন্ন ব্যক্তি ও সংগঠন ফজলে এলাহীকে গ্রেপ্তারের প্রতিবাদ জানিয়েছে। আজ বুধবার মানববন্ধনের ডাক দেওয়া হয়েছে বলে জানিয়েছেন রিপোর্টার ইউনিয়নের সভাপতি সুশীল প্রসাদ চাকমা।

(ঢাকাটাইমস/০৮জুন/এফএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :