বন্ধুদের সঙ্গে ভ্রমণে এসে বান্দরবানে নারী পর্যটকের মৃত্যু, আটক ২

বান্দরবান প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৮ জুন ২০২২, ২১:৫৪ | প্রকাশিত : ০৮ জুন ২০২২, ২১:৫০
ফাইল ছবি

বান্দরবানে বন্ধুদের সঙ্গে ভ্রমণে এসে এক নারী পর্যটকের মৃত্যু হয়েছে। নিহতের নাম জারা হক (২২)। তিনি ঢাকা গুলশানের সাঈদনগর এলাকার বাসিন্দার মো. আলমের কন্যা। বুধবার দুপুরে এ ঘটনা ঘটে।

আইনশৃংখলা বাহিনী জানায়, সোমবার সন্ধ্যায় ঢাকা থেকে একজন নারী এবং দুজন পুরুষ তিন বন্ধু মিলে বান্দরবান ভ্রমণে এসে বান্দরবান সদরের মেঘলাস্থ গ্রীনপিক রিসোর্টে অবস্থান নেয়। সেখানে রাত্রি যাপনকালে মদ্যপানের আড্ডায় অবস্থানরত অবস্থায় শ্বাসকষ্ট দেখা দেয় নিহত নারীর। অতিরিক্ত মদ্যখানের কারণে শ্বাসকষ্ট বেড়ে অসুস্থ হয়ে পড়লে প্রথমে তাকে চিকিৎসার জন্য হিলভিউ হসপিটালে নেয়া হয়। অবস্থা খারাপ হওয়ায় সেখান থেকে বান্দরবান সদর হাসপাতালে জরুরি বিভাগে নেয়া হলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতের নাম জারা হক (২২)। বাবার নাম মো. আলম। বাড়ি ঢাকা গুলশানের সাঈদনগর এলাকায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের ২ বন্ধু যুবককে আটক করেছে। এরা হলেন- নিহতের বয়ফ্রেন্ড মোঃ নিহাল (২২) এবং তারবন্ধু মোঃ আসিফ হোসেন (২৩)। আটক দুজনের বাড়ি ফেনী সদরের পশ্চিম উকিল পাড়ায়।

এদিকে নিহত পর্যটকের লাশ ময়না তদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আর এমও) ডা: এস এম ইকবাল হোসাইন বলেন, জারা হক নামে এক নারী পর্যটককে হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসার জন্য আনা হয়। তবে চিকিৎসা শুরুর আগেই অবস্থার অবনতি হয়ে তার মৃত্যৃ হয়। লাশটি সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ময়না তদন্তের মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

ঘটনার সত্যতা বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার মো.রেজা সরোয়ার জানান, নারী পর্যটকের মৃত্যুর ঘটনায় ভ্রমণকারী সঙ্গী ২ যুবককে আটক করা হয়েছে। লাশটি ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত শেষে বিস্তারিত বলা যাবে।

(ঢাকাটাইমস/৮জুন/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :