নারায়ণগঞ্জে মোটরচালক লীগের বিক্ষোভ সমাবেশ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ জুন ২০২২, ২২:৫৭

আওয়ামী লীগের সভাপতি, মোটরচালক লীগের প্রতিষ্ঠাতা, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে আওয়ামী মোটরচালক লীগের নারায়ণগঞ্জ জেলা শাখা। বুধবার সকালে চিটাগাং রোডে নারায়ণগঞ্জ জেলা মোটরচালক লীগের সভাপতি নুরুজ্জামান জজের নেতৃত্বে এই কর্মসূচি হয়।

বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি ছিলেন আওয়ামী মোটরচালক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সহ-সভাপতি ইমরান খান। বিশেষ অতিথি ছিলেন সংগঠনের যুগ্ম-সাধারণ সম্পাদক শেখ হারুন অর-রশিদ, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান মামুন, দপ্তর সম্পাদক রাইসুল ইসলাম (রাসেল) ও সহ-সম্পাদক মাসুদ রানা।

বিক্ষোভ মিছিলে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী মোটরচালক লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতাসহ জেলা শাখার নেতারা ও নারায়ণগঞ্জ মহানগর শাখার সাধারণ সম্পাদক সাফিন মাসুমসহ অন্যান্য থানার নেতারা উপস্থিত ছিলেন।

সমাবেশে ইমরান খান বলেন, আমাদের প্রাণেরন সংগঠন বাংলাদেশ আওয়ামী মোটর চালক লীগের প্রতিষ্ঠাতা, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে বিএনপি ও তার সহযোগী সংগঠনগুলো হত্যার হুমকি দেওয়ার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। আমরা এই বিক্ষোভ মিছিল পরবর্তী সমাবেশ দেশবাসীর উদ্দেশে বলতে চাই, জনকল্যাণমুখী সৎ-সাহসী ও দেশপ্রেমিক নেতা রাষ্ট্র পরিচালনার দায়িত্বে থাকলে কোনো ষড়যন্ত্রই একটি জাতিকে পিছিয়ে দিতে পারে না। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা ও পদ্মাসেতু তার একটি উজ্জ্বল দৃষ্টান্ত।

পরে মোটরচালক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাংগঠনিক সম্পাদক নেতাকর্মীদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করে সমাবেশ সমাপ্ত করেন।

(ঢাকাটাইমস/০৮জুন/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :