আলফাডাঙ্গা প্রেসক্লাবের সভাপতি সেকেন্দার, সম্পাদক আলমগীর

ফরিদপুর অফিস, ঢাকাটাইমস
| আপডেট : ০৯ জুন ২০২২, ১৩:২৬ | প্রকাশিত : ০৯ জুন ২০২২, ১৩:২১

ফরিদপুরের আলফাডাঙ্গা প্রেসক্লাবের সভাপতি নির্বাচিত হয়েছেন সেকেন্দার আলম এবং সাধারণ সম্পাদক হয়েছেন মো. আলমগীর কবির।

বৃহস্পতিবার সকাল ১০টায় আলফাডাঙ্গা প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির দ্বি-বার্ষিক এ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ১৫টি পদের মধ্যে সভাপতি, সহ-সভাপতি ও সাধারণ সম্পাদক তিনটি পদের বিপরীতে ছয় জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন।

মোট ২৩ ভোটের মধ্যে সভাপতি পদে বিজয়ী সেকেন্দার আলম (দৈনিক ভোরের পাতা) পেয়েছেন ১৮ ভোট আর বিপরীতে প্রতিদ্বন্দ্বী প্রার্থী এনায়েত হোসেন (দৈনিক গণমুক্তি) পেয়েছেন ৫ ভোট।

সহসভাপতি নির্বাচিত হয়েছেন বীর মুক্তিযোদ্ধা খান আসাদুজ্জামান টুনু (সাপ্তাহিক আমাদের আলফাডাঙ্গা)। তিনি পেয়েছেন ১৩ ভোট। প্রতিদ্বন্দ্বী প্রার্থী কামরুল হক ভূইয়া (দৈনিক সরেজমিন বার্তা) পেয়েছেন ১০ ভোট।

সাধারণ সম্পাদক পদে বিজয়ী মো. আলমগীর কবির (দৈনিক মানবজমিন) পেয়েছেন ১৫ ভোট আর তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী গোলাম আজম মনির (দৈনিক খবরপত্র) পেয়েছেন ৮ ভোট।

এদিকে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় ১০ জন নির্বাচিত হয়েছেন। তারা হলেন- যুগ্ম সাধারণ সম্পাদক পদে মো. ইকবাল হোসেন, সাংগঠনিক সম্পাদক পদে মুজাহিদুল ইসলাম নাঈম, দপ্তর সম্পাদক পদে মিয়া রাকিবুল, অর্থ সম্পাদক পদে ১ জন, আইন ও আন্তর্জাতিক সম্পাদক পদে ১ জন, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে ১ জন, সমাজ কল্যাণ সম্পাদক পদে ১ জন, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক ১ জন, যুব ও ক্রীড়া সম্পাদক পদে ১ জন ও কার্যকরী সদস্য পদে ১ জন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

(ঢাকাটাইমস/০৯জুন/এআর/ডিএম)

সংবাদটি শেয়ার করুন

গণমাধ্যম বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা