সোনারগাঁওয়ে ছিনতাইকারীর ছুরিকাঘাতে যুবক খুন

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ জুন ২০২২, ১২:০৯

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে ছিনতাইকারীর ছুরিকাঘাতে শরীফুল ইসলাম (৩২) নামে এক যুবক নিহত হয়েছেন। ঘটনার পর হত্যাকারী শাহ আলমকে স্থানীয় গ্রামবাসী রক্তমাখা ছুরিসহ আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে।

বৃহস্পতিবার রাত ১০টার দিকে সোনারগাঁও থানা থেকে মাত্র ৩০০ মিটার দূরে পৌরসভার হাতকোপা মেন্দিভিটা এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত শরীফুল ইসলাম চাঁদপুর জেলার দেবপুর ইউনিয়নের চতন্তর গ্রামের রফিকুল ইসলামের ছেলে। হত্যাকারী শাহ আলম সোনারগাঁও পৌরসভার অনন্ত মুছা এলাকার নজরুল ইসলামের ছেলে।

এলাকাবাসী জানায়, রাত আনুমানিক ১০টার দিকে হাতকোপা মেন্দিভিটা আয়েশা আমজাদ ক্লিনিকের সামনে থানা রোডের পাশে শরীফের মোবাইল ছিনিয়ে নেয়ার চেষ্টা করে ছিনতাইকারী শাহ আলম। এ সময় শরীফুল তার মোবাইল না দেয়ায় ক্ষিপ্ত হয়ে গলায় ছুরিকাঘাত করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে শাহ আলম। পরবর্তীতে আহত শরীফুলের ডাকচিৎকারে লোকজন এগিয়ে এসে ঢাকা হাসপাতালে নেয়ার পথে মারা যায় শরীফুল। পরবর্তীতে এলাকাবাসী ধাওয়া করে হত্যাকারীকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে।

সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান জানান, শরীফুল ইসলাম নামে এক যুবককে গলায় ছুরিকাঘাতে হত্যার ঘটনায় হত্যাকারী শাহ আলমকে গ্রেপ্তার করা হয়েছে। মামলার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

(ঢাকাটাইমস/১০জুন/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :