রূপগঞ্জে হত্যা মামলার আসামিদের গ্রেপ্তার দাবি ভুক্তভোগী পরিবারের

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ জুন ২০২২, ২০:২৪

নারায়ণগঞ্জের রূপগঞ্জে জয়দেব (৫০) নামের বৃদ্ধ হত্যা মামলার আসামিদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে মানববন্ধন করেছে ভুক্তভোগী পরিবার।

এর পর তাদের কান্নাজড়িত কণ্ঠের শব্দ শুনে চার পাশ থেকে এই অসহায় পরিবারের পাশে দাঁড়িয়ে এই মানববন্ধনে অংশ নেন রিকশা চালক ও পথচারীরা।

রবিবার বিকালে উপজেলার ভুলতা গাউছিয়া ফ্লাইওভার নিচের এলাকায় এ মানববন্ধনে আয়োজন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, নিহতর স্ত্রী মঞ্জু রাণীসহ তার বড় মেয়ে টুম্পা রাণী ও ছোট মেয়ে তৃষ্ণা রাণী।

মানববন্ধনে নিহতের স্ত্রী মঞ্জু রানী বলেন, গত মে মাসের ২০ তারিখে রোকেয়া ও তার ছেলে সিয়াম নামে ওই দুইজন গাছের আম পাড়াকে কেন্দ্র করে আমার স্বামী জয়দেবকে গলা টিপে হত্যা করেন তারা। ২৩ দিন পেরিয়ে গেলেও এখন পযর্ন্ত কোনো আসামিকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। বরং বীর দর্পেই এলাকায় ঘুরে বেড়াচ্ছে আসামিরা। এমন অবস্থায় আমি আমার মেয়েদের নিয়ে এলাকায় আতংকে দিনযাপন করছি। আমরা সংখ্যালঘু বলে কি বিচার পাবো না? আমরা অসহায় পরিবার বলে কি বিচার পাব না?। আমি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে সহযোগিতা কামনা করছি।

এ বিষয়ে নারায়ণগঞ্জ গ সার্কেলের সহকারী পুলিশ সুপার আবির হোসেন জানান, আসামিরা পলাতক রয়েছে। তাদেরকে গ্রেপ্তারে চেষ্টা অব্যাহত রয়েছে। আশা করছি খুব দ্রুতই গ্রেপ্তার করতে সক্ষম হব।

জানা যায়, এর আগে, উপজেলার সদর ইউনিয়নের ভিংরাবো এলাকার জয়দেবের পৈত্রিক বাড়ি-ঘর না থাকায় একই এলাকার সুনীল মালাকারের বাড়িতে তিনি পরিবার নিয়ে বসবাস করতেন এবং তার বাড়ি-ঘর ও গাছপালা দেখাশুনাসহ বাড়ির পাশের জমিতে ফসল ফলিয়ে বাজারে বিক্রি করে সংসার চালাতেন।

গত ২০ মে শুক্রবার বিকালে বাড়ির আম গাছে উঠে একই এলাকার মাহাবুবুর রহমানের ছেলে সিয়াম ও জুনায়েত আম পাড়ছিল। জয়দেব তাদেরকে আম পারতে নিষেধ করায় সিয়ামের সঙ্গে জয়দেবের বাগবিতণ্ডা হলে সিয়ামের বাবা মাহাবুবুর রহমান (৪৫) ও মা রুকি (৩৫), ছোট ভাই জুনায়েত, চাচাতো ভাই মুরাদ ছুটে এসে জয়দেব ও তার পরিবারের সঙ্গে সংঘর্ষে লিপ্ত হয়। সংঘর্ষে জয়দেব গুরুতর আহত হয়ে ঘটনাস্থলে মারা যান।

এ বিষয়ে দুইজনকে আসামি করে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়।

(ঢাকাটাইমস/১২জুন/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :