যশোরে মুখ বেঁধে কিশোরীকে ধর্ষণ

যশোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ জুন ২০২২, ২১:১৮

যশোর সদর উপজেলার ভবানিপুর গ্রামে (১৪) বছর বয়সী এক কিশোরী ধর্ষণের শিকার হয়েছে। রবিবার সন্ধ্যায় ভবানীপুর গ্রামের ব্রিজ এলাকায় পাট খেতে ধর্ষণের ঘটনা ঘটলে দিবাগত রাত দেড়টার দিকে, কিশোরীটিকে যশোর জেনারেল হাসপাতালে গাইনি বিভাগে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন।

ধর্ষণের শিকার ওই কিশোরী এই প্রতিবেদককে জানান, তার পরিবার কিছু হাঁস পালন করে। হাঁসগুলো ভবানীপুর ব্রিজের ওখানে পানি থাকায় সেখানে যায়। হাঁসগুলো বাড়িতে আনার জন্য কিশোরীটি রবিবার সন্ধ্যায় ভবানীপুর ব্রিজের কাছে গেলে হাঁস দৌড়ে পাট ক্ষেতের দিকে যায়। হাস ধরতে কিশোরীটি পাট ক্ষেতের দিকে গেলে উপজেলার লেবুতলা গ্রামের পান্নান মোল্লা ছেলে মাহিম (২৭) তাকে গামছা দিয়ে মুখ বেঁধে পাটক্ষেতের ভেতরে নিয়ে যায়। পরে কোকের সঙ্গে কিছু মিশিয়ে জোর করে খাইয়ে দেয় এবং জোরপূর্বক ধর্ষণ করে।

হাসপাতালে আর এম ও ডাক্তার আব্দুস সামাদ বলেন, এই রোগীর সকল পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছে রিপোর্ট আসলে রেপ হয়েছে কিনা জানা যাবে।

কোতোয়ালী থানার উপ-পরিদর্শক (এসে আই) মনিরুজ্জামান বলেন, ধর্ষণের ঘটনায় মেয়ের পরিবারের পক্ষ থেকে এখন তো নাই মামলাদেব মামলা দিলে মামলা নেয়া হবে। আসামি আটকে পুলিশ অভিযান চালাচ্ছে।

(ঢাকাটাইমস/১৩জুন/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :