চুয়াডাঙ্গায় দুর্ঘটনায় আহত দুই যুবকের শরীরে মিলল ফেনসিডিল

চুয়াডাঙ্গা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৪ জুন ২০২২, ১১:২০ | প্রকাশিত : ১৪ জুন ২০২২, ১১:১৯

চুয়াডাঙ্গার জীবননগরে সড়ক দুর্ঘটনায় আহত দুই যুবকের শরীর থেকে বিশেষ কৌশলে লুকানো ৮১ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় মঙ্গলবার সকাল ১০টার দিকে জীবননগর থানায় একটি মাদক আইনে মামলা হয়েছে। এরআগে জীবননগর উপজেলার পেয়ারাতলা ফুলতলা মোড়ে সোমবার রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- দামুড়হুদা উপজেলার সুলতানপুর গ্রামের শিপ্লব হোসেন (২০), সদর উপজেলার রাঙ্গিয়ারপোতা গ্রামের আল আমিন (২২) ও জীবননগর উপজেলার মনোহরপুর গ্রামের সোহেল রানার স্ত্রী পুনারা বেগম (৪০)।

পুলিশ জানায়, সোমবার রাতে জীবননগর উপজেলার পেয়ারাতলা ফুলতলার মোড়ে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে এক নারীকে ধাক্কা দেয় দুই যুবক। এতে তারা তিনজনই গুরুতর আহত হন। পরে তাদের উদ্ধার করতে গেলে দুই যুবকের শরীরে ফেনসিডিল দেখে পুলিশকে জানায় স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে তাদের শরীর থেকে বিশেষ কায়দায় লুকানো ৮১ বোতল ফেনসিডিল উদ্ধার করে পুলিশ। পরে তাদের তিনজনকেই জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। তাদের শরীরের অবস্থার অবনতি হলে ওই দুই যু্বককে সদর হাসপাতালে ও ওই নারীকে কুষ্টিয়া মেডিকেলে রেফার্ড করেন চিকিৎসক।

সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মারভীন অনিক চৌধুরী বলেন, রাত সাড়ে ১২টার দিকে আহত অবস্থায় দুই যুবককে হাসপাতালে নেওয়া হয়। তাদের শরীরের বিভিন্ন স্থান জখম হয়েছে। তাদের প্রাথমিক চিকিৎসা শেষে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেক বলেন, সকালে অভিযুক্তদের বিরুদ্ধে বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে। তারা সুস্থ হলেই আদালতে তোলা হবে।

তিনি আরও জানান, আন্দুলবাড়িয়া বা শিয়ালমারী এলাকা থেকে শরীরে বিশেষ কায়দায় ফেনসিডিল লুকিয়ে মোটরসাইকেলে খুলনায় যাচ্ছিলেন বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায় ওই দুই যুবক।

(ঢাকাটাইমস/১৪জুন/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :