চরকালিয়া উচ্চ বিদ্যালয়ের সভাপতি হলেন নূর উদ্দিন পাটোয়ারী

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ জুন ২০২২, ২১:১৫

মতলব উত্তর উপজেলার চরকালিয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হলেন বিশিষ্ট ব্যবসায়ী নূর উদ্দিন পাটোয়ারী।

মঙ্গলবার সকালে চরকালিয়া উচ্চ বিদ্যালয়ের সভাপতি গঠনকল্পে বিদ্যালয় সভা কক্ষে এক সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন প্রিজাইডিং অফিসার ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. আব্দুল কাইয়ুম খান।

এ সময় দাতা সদস্য নূর উদ্দিন পাটোয়ারী, বিদ্যালয়ের প্রধান শিক্ষক দলিল উদ্দিন বিএসসি, অভিভাবক সদস্য প্রতিনিধি আতাউর রহমান সবুজ, মানছুর আহম্মেদ, মো. সেলিম গাজী, মো. মনির হোসেন, সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য প্রতিনিধি তাসলিম আক্তার আঁখি, সাধারণ শিক্ষক প্রতিনিধি এমআর রাকিব, আলমগীর দেওয়ান ও সংরক্ষিত মহিলা শিক্ষক প্রতিনিধি শাহানাজ বেগম উপস্থিত ছিলেন।

অভিভাবক প্রতিনিধি আতাউর রহমান সবুজ সভাপতি হিসেবে আলহাজ্ব নূর উদ্দিন এর নাম প্রস্তাব করেন। অপর সদস্য মানছুর আহম্মেদসহ সকল প্রতিনিধি ও শিক্ষক প্রতিনিধিরা সর্ব সম্মতিক্রমে নূর উদ্দিন পাটোয়ারীকে সভাপতি হিসেবে সমর্থন করেন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক দলিল উদ্দিন বিএসসি বলেন, নির্বাচিত স্কুল কমিটির সদস্যরা পরবর্তী দুই বছর বিদ্যালয় পরিচালনা করবেন।

ম্যানেজিং কমিটির নবনির্বাচিত সভাপতি নূর উদ্দিন পাটোয়ারী বলেন, চরকালিয়া উচ্চ বিদ্যালয় উপজেলার একটি ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান। এই বিদ্যালয়ের শিক্ষার মানন্নোয়নের পাশাপাশি অবকাঠামোগত উন্নয়নে মনোনিবেশ করা আমার মূল লক্ষ্য। আমাকে যারা এই দায়িত্ব দিয়েছেন, আমি সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমার জন্য সবাই দোয়া করবেন ও সকলের কাছে সার্বিক সহযোগিতা কামনা করি।

ব্যবসায়ী নূর উদ্দিন পাটোয়ারী ফরাজীকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পালন করছেন।

(ঢাকাটাইমস/১৪জুন/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :