ভুয়া মেয়রকে আটক করে থানায় সোপর্দ

নাটোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ জুন ২০২২, ২৩:০২

নাটোরে মোস্তফা মন্ডল (৫০) নামের এক ভুয়া পৌর মেয়রকে আটক করে পুলিশে সোপর্দ করেছে সিংড়ার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আল ইমরান।

মঙ্গলবার দুপুরে উপজেলা ভূমি কার্যালয় থেকে তাকে আটক করা হয়। আটক মোস্তফা মন্ডল উপজেলার লালোর ইউনিয়নের বারইহাটি গ্রামের মৃত আব্দুল জব্বার মন্ডলের ছেলে বলে জানা গেছে।

ভূমি কার্যালয় সূত্রে জানা যায়, উপজেলা ভূমি অফিসের সার্ভেয়ার আমিনুল ইসলামকে বিভিন্ন সময় মুঠোফোনে নিজেকে সিংড়া পৌর মেয়র পরিচয়ে অবৈধভাবে ডিসিআর সাক্ষর ও পুলিশ পাঠিয়ে পুকুর দখল করে দেওয়ার কথা বলে এবং বিভিন্নভাবে হুমকি দেন। এছাড়া মঙ্গলবার দুপুরে গত বছরের ৭ এপ্রিল তারিখের তৎকালীন সহকারী কমিশনার (ভূমি) রকিবুল হাসানের সাক্ষর স্ক্যান করা নকল ডিসিআর নিয়ে ভূমি কার্যালয়ে এসে এসিল্যান্ডকে বারইহাটি মৌজায় ৫১ শতাংশ পুকুর তাকে দখল করে দেওয়ার কথা বলেন। ভুয়া ডিসিআর দেখে এসিল্যান্ডের সন্দেহ হলে যাচাই বাছাই করে ভূয়া ডিসিআর প্রমাণিত হয়। পরে তাকে আটক করে পুলিশে সোপর্দ করে।

সার্ভেয়ার আমিনুল ইসলাম বলেন, কিছুদিন যাবৎ তিনি নিজেকে সিংড়া পৌর মেয়র পরিচয় দিয়ে অবৈধভাবে কাজ করার জন্য বলে। তার কথাবার্তায় সন্দেহ হলে অন্য মুঠোফোন দিয়ে কল করলে নিজের পরিচয় দেন এবং ক্ষমা চান।

আজ আবার নকল ডিসিআর নিয়ে অফিসে এসে পুলিশ পাঠিয়ে পুকুর দখল করে দেওয়ার কথা বলে।

সহকারী কমিশনার (ভূমি) মো. আল ইমরান বলেন, ভুয়া মেয়র পরিচয় দিয়ে প্রতারণা ও নকল ডিসিআর তৈরির অপরাধে মোস্তফা মন্ডলের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর-এ-আলম সিদ্দিকী আটকের সত্যতা নিশ্চিত করেছেন।

(ঢাকাটাইমস/১৪জুন/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :