আ.লীগ কর্মীকে পেটালেন যুবলীগ নেতাকর্মীরা

নাটোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ জুন ২০২২, ১৯:১৯

নাটোরের সিংড়ায় মো. ইসলাম নামে এক আওয়ামী লীগ কর্মীকে বেধড়ক পিটিয়েছেন যুবলীগ নেতা-কর্মীরা। মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে কলম বাজার এলাকায় এই ঘটনা ঘটে।

আহত আ.লীগ কর্মী মো. ইসলাম কলম গ্রামের এরশাদ আলী মৃধার ছেলে স্থানীয় বাজারের কসমেটিক ব্যবসায়ী বলে জানা গেছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, রাতে আ.লীগ কর্মী মো. ইসলাম তার ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে ছেলের সাথে বাড়ি ফিরছিল। পথে কলম বাজার এলাকায় প্রতিপক্ষরা তার উপর অতর্কিত হামলা চালায় এবং বেধরক পিটিয়ে হামলাকারীরা পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে স্থানীয় লোকজন। বর্তমানে তাকে রাজশাহী মেডিকেল ভর্তি করা হয়েছে।

আহত আ.লীগ কর্মী ইসলাম বলেন, তার চাচা জাহাঙ্গীর হোসেনের দোকানের সামনে জোর করে আরেকটি দোকান বসানোর চেষ্টা করে ইউনিয়ন যুবলীগের সভাপতি গোলাম রাব্বানী ও সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা রানা। আমি এই বিষয়ে প্রতিবাদ করায় আমাকে হত্যার চেষ্টা করা হয়েছে।

স্থানীয় কলম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মইনুল হক চুনু বলেন, আহত ব্যবসায়ী একনিষ্ঠ আ.লীগ কর্মী। তার উপর এভাবে হামলা দুঃখজনক বিষয়। তাকে চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেলে পাঠানো হয়েছে। সুস্থ হয়ে ফিরে এলে ব্যবস্থা নেওয়া হবে।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নুর-এ-আলম সিদ্দিকী বলেন, বিষয়টি জানার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। কেউ মুখ খুলতে চাচ্ছে না। আর এখন পর্যন্ত থানায় কেউ অভিযোগ করেনি।

(ঢাকাটাইমস/১৫জুন/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :