যশোরে পৃথক অভিযানে দেড় কোটি টাকার মাদকসহ গ্রেপ্তার ২

প্রকাশ | ১৬ জুন ২০২২, ১৫:৫১

যশোর প্রতিনিধি, ঢাকাটাইমস

যশোরে পৃথক অভিযানে দেড় কোটি টাকার মাদকদ্রব্যসহ দুই মাদককারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

 

বুধবার দিবাগত রাত ১০টা থেকে বৃহস্পতিবার ভোর পাঁচটা পর্যন্ত জেলার বেনাপোল পোর্ট থানা ও যশোর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের সদস্যরা পৃথক তিনটি মাদকবিরোধী অভিযানে এ বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ তাদেরকে আটক করা হয়।

 

বৃহস্পতিবার বেলা ১২টায় যশোর পুলিশ সুপারের কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে সংবাদমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন যশোরের পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার।

 

এসব মাদকদ্রব্যের মধ্যে রয়েছে, ১৮৬ কেজি গাঁজা ৭৪৯ বোতল ফেনসিডিল। এছাড়াও ভারতীয় প্রসাধনী, ভারতীয় ওষুধ, ভারতীয় বাজি, ১টি ভারতীয় ট্রাক।

 

প্রেস ব্রিফিংয়ে জানানো হয়েছে, বৃহস্পতিবার ভোর পাঁচটার দিকে বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ কামাল হোসেনের নেতৃত্বে বেনাপোল স্থল বন্দরের ২২ নম্বর সামনে অভিযান চালিয়ে একটি ভারতের ট্রাক আটক করেন। পরে ট্রাকটিতে তল্লাশি করে ১৮৬ কেজি গাঁজা ও ৭৪৯ বোতল ফেনসিডিলসহ ভারতীয় বিভিন্ন প্রসাধনী, ওষুধ এবং বাজি জব্দ করেন। এই ঘটনায় একটি ভারতীয় ট্রাক জব্দ হলেও কোনো আসামিকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি। এ ঘটনায় এ বিপুল পরিমাণ মাদকদ্রব্যের সঙ্গে সংশ্লিষ্টদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

 

অপর এক অভিযানে, যশোর গোয়েন্দা (ডিবি) পুলিশের অফিসার ইনচার্জ রুপণ কুমার সরকারের নেতৃত্বে গোয়েন্দা পুলিশের এসআই আরিফ হোসেন, এসআই শামীম হোসেন ও এসআই সাদ্দাম হোসেনের সমন্বয়ে একটি চৌকস দল জেলার শার্শা উপজেলার শিকারপুর আরিফ হোসেনের বাড়ির সামনে অভিযান চালিয়ে ২৭ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেন।

 

আটককৃত মাদক ব্যবসায়ীরা হলেন, যশোর বেনাপোল রায়পুর গ্রামের আব্দুল মান্নান মোড়লের ছেলে সালাউদ্দিন (৩৫) ও যশোর কোতোয়ালি থানা এলাকার কৈখালী গ্রামের মকবুল হোসেন মীরের ছেলে মীর আসলাম হোসেন (৪৫)। তাদের বিরুদ্ধে বেনাপোল পোর্ট থানা ও শার্শা থানায় দু’টি মাদক মামলা দায়ের করা হয়েছে। বাকি আসামিদের ধরতে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে বলে জানান তিনি।

 

 

(ঢাকাটাইমস/১৫জুন/এআর)