‘শেখ হাসিনার সততা, সাহসিকতা ও দেশপ্রেমের প্রতীক পদ্মা সেতু’

খুলনা ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ জুন ২০২২, ২৩:০২

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন বলেন, যখন বিশ্বব্যাংক সহ দাতা সংস্থাগুলো দুর্নীতির মিথ্যা অভিযোগ তুলে বিনিয়োগ থেকে পিছিয়ে গিয়েছিল, বিএনপি-জামায়াত যখন অপপ্রচারে লিপ্ত হয়েছিল তখন শেখ হাসিনা সাহস, সততা এবং দেশপ্রেম নিয়ে দক্ষিণ-পশ্চিমাঞ্চলের মানুষসহ বঙ্গবন্ধুর লালিত স্বপ্ন পদ্মাসেতু বাস্তবায়নের লক্ষ্যে এগিয়ে গিয়েছিলেন।

শুক্রবার জেলার ফকিরহাট সদর ইউনিয়ন আওয়ামী লীগের জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এস এম কামাল হোসেন বলেন, বিএনপি জামাত সব সময় দেশের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার করে, ষড়যন্ত্র করে। বাংলাদেশ মর্যাদা শীল দেশ হিসাবে প্রতিষ্ঠা লাভ করুক তারা সেটা চায় না। বাংলাদেশের উন্নয়ন অগ্রযাত্রাকে তারা মেনে নিতে পারে না। এমনকি তারা বাংলাদেশের স্বাধীনতাকে বিশ্বাস করে না। বিএনপি জামাতের মনের জ্বালা হচ্ছে বাংলাদেশের সমৃদ্ধি, বাংলাদেশের অগ্রযাত্রা। তারা বলে বাংলাদেশের পরিণতি শ্রীলঙ্কার মতো হবে কিন্তু শেখ হাসিনা রাষ্ট্র ক্ষমতায় থাকলে সেটা সম্ভব নয়। সেটা অনেক আগেই সম্ভব হত যদি খালেদা জিয়া বাংলাদেশের প্রধানমন্ত্রী থাকতো।

আওয়ামী লীগের এই নেতা বলেন, বিএনপি-জামায়াত ক্ষমতায় থেকে এক মেগাওয়াট বিদ্যুৎ বাড়াতে পারেনি, সারের ডিলার তাদের দলের নেতাকর্মীদের দেওয়ায় কালোবাজারে সার বিক্রি হত। সারের দাবিতে কৃষককে জীবন দিতে হয়েছে। আজ দেশে বিদ্যুতের ঘাটতি নেই, সারের দাবিতে কৃষককে আন্দোলন করতে হয় না। পিতার মত দেশের মানুষকে ভালোবাসেন বলেই আজ তিনি বিশ্বের উন্নত দেশগুলোর সাথে তাল মিলিয়ে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন।

(ঢাকাটাইমস/১৭জুন/এআর)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :