চাঁদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নির্মাণ শ্রমিক নিহত

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৮ জুন ২০২২, ১৩:৩৫ | প্রকাশিত : ১৮ জুন ২০২২, ১৩:২৮

চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কে বাস-পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে বাবু রাড়ী (২০) নামে নির্মাণ শ্রমিক নিহত হয়েছেন। আহত হয়েছেন পিকআপ চালক ইয়াসিনসহ দেলোয়ার ও সেফায়েত উল্যাহ নামে আরও দুই শ্রমিক।

শনিবার সকালে চাঁদপুর সদর উপজেলার চাঁদখাঁর বাজার সংলগ্ন নুরুল হক উচ্চ বিদ্যালয় সামনে আঞ্চলিক সড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহত শ্রমিক বাবু হাজীগঞ্জ পৌর এলাকার ৭ নম্বর ওয়ার্ডের ইমাগাজী বাড়ীর লুৎফুর রহমানের ছেলে। আহতরাও একই এলাকার বাসিন্দা।

স্থানীয় বাসিন্দা রহমত উল্যাহ জানান, চাঁদপুর থেকে রিলাক্স পরিবহনটি কুমিল্লার দিকে যাচ্ছিল এবং বিপরীত থেকে শ্রমিকদের নিয়ে পিকআপটি চাঁদপুরে আসছিলো। এ সময় ঘটনাস্থলে এসে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পিকআপে থাকা শ্রমিক বাবু রাড়ীর ঘটনাস্থলেই মৃত্যু হয়। আহতদের চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। জরুরি বিভাগের চিকিৎসক দেলোয়ার হোসেন ও চালক ইয়াছিনের অবস্থা আশঙ্কাজনক দেখে ঢাকায় রেফার করেন। সেফায়েত উল্যাহ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

এদিকে দুর্ঘটনার খবর পেয়ে চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) শাহজাহান মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। তবে দুর্ঘটনার পরপরই রিলাক্স পরিবহনের বাসটি দ্রুত কুমিল্লার দিকে চলে যায়। ঘটনাস্থলে পড়ে আছে দুর্ঘটনায় কবলিত পিক-আপ।

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুর রশিদ জানান, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে এনে ভর্তি করা হয়। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/১৮জুন/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :