স্বপ্ন-পদ্মা-সেতুকে স্বর্ণের চেন উপহার পাঠালেন প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২০ জুন ২০২২, ২১:১১ | প্রকাশিত : ২০ জুন ২০২২, ২০:৫৭

নারায়ণগঞ্জে এক নারীর একসঙ্গে তিন সন্তান জন্ম নেয়ার পর তাদের নাম পদ্মা সেতুর নামে ‘স্বপ্ন-পদ্মা-সেতু’ নামকরণ করায় শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার সেই অভিনন্দন বার্তা নিয়ে প্রধানমন্ত্রী কার্যালয়ের প্রটোকল অফিসার শামীম মুসফিক গিয়েছিলেন নবজাতকদের বাড়িতে। প্রধানমন্ত্রীর শুভেচ্ছা বার্তা পৌঁছানোর পাশাপাশি উপহারস্বরূপ হস্তান্তর করেছেন এক ভরি করে তিনটি পৃথক স্বর্ণের চেন, ফলমূল ও কাপড়।

সোমবার বিকালে বন্দরের নবীগঞ্জে আওয়ামী লীগ নেতা আশরাফুল ইসলাম অপুর বাড়িতে যান শামীম মুসফিক। সঙ্গে ছিলেন বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা কুদরত এ খোদাসহ প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তারা।

অপুর স্ত্রী এ্যানি বেগম ওই সময় তিন সন্তানসহ বাড়িতেই ছিলেন। তাদের তিন সন্তানের মধ্যে একজন ছেলে ও দুইজন মেয়ে।

এ্যানি জানান, তিনি ছেলের নাম রেখেছেন স্বপ্ন। আর দুই মেয়ের নাম রেখেছেন পদ্মা ও সেতু। যা একসঙ্গে হয় স্বপ্নের পদ্মা সেতু। বর্তমানে মা ও সন্তানেরা সকলেই সুস্থ রয়েছেন।

এর আগে, রবিবার বিকালে সন্তানদের বাবা আশরাফুল ইসলাম অপু বলেন, পদ্মা সেতুর উদ্বোধনের মাসে আমার স্ত্রীর একসঙ্গে তিন সন্তানের জন্ম হয়েছে। এই জন্য ডাক্তার শখ করে তাদের তিনজনের নাম রেখেছেন স্বপ্ন, পদ্মা ও সেতু। আমাদের কাছেও নাম পছন্দ হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের জন্য অনেক কাজ করছেন। আমার সন্তানদের জন্মের মাসে পদ্মা সেতুর উদ্বোধন হবে এজন্য তাদের এমন নাম রেখেছেন ডাক্তার।

এ বিষয়ে চিকিৎসক ডা. বেনজির হক পান্না বলেন, এ্যানি শুরু থেকেই আমার তত্ত্বাবধানে চিকিৎসাধীন ছিলেন। নবজাতকদের জন্ম নিয়ে কোনো জটিলতা হয়নি। নরমাল ডেলিভারি করা যেতো কিন্তু পেসেন্টের তাগিদে সিজার করতে হয়েছে। একসাথে তিনি সন্তান পেয়ে তারা সকলেই খুশি। পদ্মা সেতুর উদ্বোধনের মাসে একসাথে তিন নবজাতকের জন্ম। এটাকে স্মরণীয় রাখার জন্যই স্বপ্নের পদ্মা সেতুর নামকরণ হিসেবে নবজাতকদের নাম রাখা হয়েছে।

(ঢাকাটাইমস/২০জুন/আরআর/ইএস)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :