বুধবার সারাদিন ফ্রিতে ‘তালাশ’ দেখার সুযোগ

প্রকাশ | ২২ জুন ২০২২, ১২:৪৯

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস

গত ১৭ জুন থেকে সারাদেশের ৫৩টি প্রেক্ষাগৃহে চলছে সাইকো থ্রিলার ধাচের গল্পে নির্মিত সিনেমা ‘তালাশ’। সৈকত নাসির পরিচালিত এ সিনেমায় প্রথমবার জুটি বেঁধে অভিনয় করেছেন শবনম ইয়াসমিন বুবলী ও আদর আজাদ। মুক্তির পর বেশ ভালোই সাড়া ফেলেছে ‘তালাশ’।

এদিকে, যারা কখনো সিনেমা দেখেননি, তাদের জন্য ফ্রিতে ‘তালাশ’ দেখার সুযোগ দিয়েছে নারায়ণগঞ্জের সিনেস্কোপ প্রেক্ষাগৃহ। বুধবার (২২ জুন) সারা দিনব্যাপি চলবে এই ফ্রি শো দেখার সুবর্ণ সুযোগ। শর্তহীন এই সুযোগ শুধুমাত্র আজকের জন্যই।

শুক্রবার (১৭ জুন) এই সিনেমাটির মুক্তির দিনেই বাগড়া দেয় বৃষ্টি। সেই সঙ্গে সিলেট ও সুনামগঞ্জ অঞ্চলে হানা দেয় বন্যা। এর পরও ঢাকাসহ অন্যান্য জেলা থেকে ‘তালাশ’ বেশ ভালো সাড়া পাচ্ছে বলে দাবি করেছেন সিনোমটির নির্মাতা ও অভিনয়শিল্পীরা।

নির্মাতা সৈকত নাসির বলেন, ‘অপ্রত্যাশিত সাড়া পাচ্ছি। ফোন করে, ইনবক্সে মানুষ প্রশংসা করে ক্ষুদেবার্তা পাঠাচ্ছে। সবকিছু মিলিয়ে সাউন্ডস গুড। আনন্দের বিষয় হচ্ছে, ‘তালাশ’-এর কোনো নেগেটিভ ভাইব নেই। শুরুর দিন থেকে বৃষ্টি না হলে আরও ভালো সাড়া পাওয়া যেত। বন্যা কবলিত এরিয়া ছাড়া সব প্রেক্ষাগৃহ থেকে রিপোর্ট ভালো পাচ্ছি। কয়েকটি প্রেক্ষাগৃহ জানিয়েছে, ঈদ পর্যন্ত চালাবে।’

খোঁজ নিয়ে জানা গেছে, ঢাকা ও এর বাইরে দর্শকরা বেশ আগ্রহ নিয়ে দেখছেন আদর-বুবলী জুটির ‘তালাশ’। নতুন এ জুটিতে মুগ্ধ তারা। সেই সঙ্গে খুশি প্রেক্ষাগৃহ মালিকরাও। তাই অনেকেই দ্বিতীয় সপ্তাহ ও ঈদুল আযহা পর্যন্ত সিনোমটি প্রদর্শনের আগ্রহ জানিয়েছেন।

ক্লিওপেট্রা ফিল্মসের ব্যানারে নির্মিত ‘তালাশ’ সিনেমার কাহিনি পরিচালকের সঙ্গে যৌথভাবে লিখেছেন আসাদ জামান। এতে রয়েছে পাঁচটি গান। আদর-বুবলী ছাড়াও সিনেমাটিতে অভিনয় করেছেন আসিফ আহসান খান, মাসুম বাশার, মিলি বাশার, যোজন মাহমুদ প্রমুখ। সিনেমাটি পরিবেশক দ্য অভি কথাচিত্র।

(ঢাকাটাইমস/২২ জুন/এলএম/এএইচ)