টয়লেটে যাওয়ার নামে নববধূ উধাও, পাগলপ্রায় স্বামী

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২২ জুন ২০২২, ১৪:৪৫ | প্রকাশিত : ২২ জুন ২০২২, ১৩:৫৬

কত আয়োজন করে জুলেখা বেগমকে বিয়ে করে এনেছিলেন ইব্রাহিম মিয়া। স্বপ্ন দেখেছিলেন, সুখে-দুঃখে সারাটা জীবন একসঙ্গেই কাটাবেন। কিন্তু ইব্রাহিমের সব স্বপ্ন ভেঙেচুরে উধাও হয়েছেন তার সদ্য বিবাহিত স্ত্রী জুলেখা। টয়লেটে যাওয়ার নাম করে ঘর থেকে বেরিয়ে আর ফিরে আসেননি।

না, এটি কোনো নাটক বা সিনেমার গল্প নয়। গত ১৮ জুন বাস্তবেই এমন একটি ঘটনা ঘটেছে নারায়ণগঞ্জ বন্দর এলাকার ২৩ নং ওয়ার্ডের একরামপুর গ্রামে। ইব্রাহিম মিয়া ওই এলাকার মোকছেদ আলীর ছেলে। নববধূ জুলেখা বেগম একই এলাকার আব্দুল হক মিয়ার মেয়ে।

নতুন বউকে হারিয়ে পাগলপ্রায় স্বামী ইব্রাহিম। খুঁজে বেড়াচ্ছেন এখানে-ওখানে। স্ত্রীকে খুঁজে পেতে মঙ্গলবার দুপুরে বন্দর থানায় একটি সাধারণ ডায়েরিও (জিডি) করেছেন তিনি। নারায়ণগঞ্জ বন্দর থানার ওসি দীপক চন্দ্র সাহা বিষয়টি ঢাকাটাইমসকে নিশ্চিত করেছেন। তিনি জানান, ‘জিডির বিষয়টি তদন্ত করা হচ্ছে।’

ভুক্তভোগী ইব্রাহিমের পরিবারের সঙ্গে কথা বলে জানা গেছে, গত ১৭ জুন পারিবারিক আয়োজনে জুলেখার সঙ্গে বিয়ে হয় ইব্রাহিমের। বিয়ের প্রথম দিন বাসর রাত পেরিয়ে ভোরবেলা ইব্রাহিমকে টয়লেটে যাওয়ার কথা বলে উধাও হয়ে যান জুলেখা।

অনেক খোঁজাখুঁজির পর বাড়ির বউয়ের কোনো হদিস না পেয়ে মঙ্গলবার দুপুরে ইব্রাহিম বাদী হয়ে নারায়ণগঞ্জ বন্দর থানায় একটি নিখোঁজ জিডি এন্ট্রি করেন। স্ত্রী হারিয়ে ভেঙে পড়েছেন ইব্রাহিম। এদিকে পুলিশ নিখোঁজ জিডি পেয়ে নববধূকে উদ্ধারের জন্য সম্ভাব্য সকল স্থানে এরই মধ্যে অভিযান শুরু করেছে।

(ঢাকাটাইমস/২২ জুন/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :