ভাড়াটে খুনির চরিত্রে সজল

প্রকাশ | ২২ জুন ২০২২, ১৬:৫৭

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস

বাংলাদেশের কোনো এক গ্রামের মেম্বার শামীমা নাজনীন। জনপ্রতিনিধি পরিচয়ে আড়ালে যিনি একজন আন্ডার ওয়ার্ল্ডের মাফিয়া। গ্রামের এক ব্যক্তিকে খুন করার জন্য ভাড়াটে খুনি সজলকে নিয়ে আসেন তিনি। অজানা অচেনা আগন্তুককে দেখে গ্রামের লোকজনের মধ্যে চলে কানাঘুষা।

গ্রামে একের পর এক মানুষের সঙ্গে মেশে সজল। তাতে লোকজনের কৌতুহল আরও বাড়ে। ওদিকে গ্রামের মেম্বার সজলকে থ্রেট দেয়, যে জন্য তাকে আনা হয়েছে, সে কাজ করে দ্রুত এখান থেকে চলে যেতে বলে। যত টাকা তাকে দেওয়া হয়েছে লাগলে আরো দেওয়া হবে বলে সজলকে জানান তিনি।

এদিকে, সজল খুনি হলেও তার একটা নীতি আছে। যাকে খুন করবে তার আদ্যপান্ত জেনেই তাকে খুন করে। কোনো নিরীহ মানুষকে সে খুন করে না।

একদিন টার্গেটকে খুন করার জন্য ধরে নিয়ে যায়। খুন করবে ঠিক সেই মুহূর্তে জানতে পারে এক অজানা কাহিনি। মেম্বার শামীমা নাজনীনের ভাই তার বোনকে ধর্ষণ করে। বোনের প্রতিশোধ নিতেই সে ওই ধর্ষককে হত্যা করে। শুরু হয় নাটকীয়তা!

এভাবেই নানা সাসপেন্স নিয়ে এগিয়ে চলে নাটকের কাহিনি। নাম ‘আয়েশা’। এতে ভাড়াটে খুনি চরিত্রে দেখা যাবে ছোট পর্দার প্রিয় মুখ আব্দুন নূর সজলকে।

বিআরবি নিবেদিত আনন জামানের রচনা ও চিত্রনাট্যে নাটকটি পরিচালনা করেছেন শুদ্ধমান চৈতন। এতে আরো অভিনয় করেছেন শামীমা নাজনীন, মীম মানতাশা, শামীম শান, সুজাত শিমুল, রাখাল সবুজ প্রমুখ। বৃহস্পতিবার রাত ১০টায় বৈশাখী টেলিভিশনে নাটকটি প্রচারিত হবে বলে নির্মাতা সূত্রে জানা গেছে।

(ঢাকাটাইমস/২২ জুন/এলএম/এএইচ)