প্রেমিকের সঙ্গে পালালেন গৃহবধূ, প্রবাসীর আত্মহত্যা

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ জুন ২০২২, ১৭:১১

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার নাটেশ্বর ইউনিয়নে বাহার উল্যা (৪০) নামে এক সৌদি আরব প্রবাসীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। এক মাস আগে পরকীয়া প্রেমিকের সাথে তার স্ত্রী বিবি রহিমা আক্তার নিপু (৩৩) পালিয়ে যাওয়ায় ক্ষোভে বাহার উল্যাহ আত্মহত্যা করেছেন বলে জানিয়েছে স্থানীয়রা।

বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে ৩নং ওয়ার্ড পশ্চিম নাটেশ্বর গ্রামের হাজীর আলী আদনান মাস্টার বাড়ি থেকে মৃতদেহটি উদ্ধার করে পুলিশ।

নিহত বাহার উল্যা ওই বাড়ির আবদুল মন্নানের ছেলে। তিনি একজন সৌদি আরব প্রবাসী।

স্থানীয় সূত্রে জানা গেছে, পারিবারিকভাবে কয়েক বছর আগে বিবি রহিমা আক্তার নিপুর সাথে বিয়ে হয় বাহার উল্যা, এটি তার দ্বিতীয় বিয়ে ছিল। রহিমার ঘরে তার একটি ছেলে সন্তান রয়েছে। বিয়ের কয়েক মাস পর পুনঃরায় সৌদি আরব চলে যায় বাহার। এরই মধ্যে অন্য ব্যক্তির সাথে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন নিপু। ওই সম্পর্কের সূত্র ধরে গত এক মাস আগে সেই প্রেমিকের সাথে নিজের ছেলেকে নিয়ে বাড়ি থেকে পালিয়ে যায় রহিমা আক্তার নিপু। বিষয়টি জানার পর বিদেশ থেকে গত সপ্তাহ আগে দেশে ফিরে আসে বাহার। পরবর্তীতে বিভিন্নভাবে স্ত্রীকে বাড়িতে ফিরিয়ে আনার চেষ্টা করে ব্যর্থ হয় তিনি। এ ঘটনায় মানসিকভাবে ভেঙে পড়ে বাহার।

নাটেশ্বর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির হোসেন খোকন বিষয়টি নিশ্চিত করে জানান, স্ত্রী পালিয়ে যাওয়ার খবরে দেশে আসেন বাহার। বিষয়টি নিয়ে তিনি মানসিকভাবে হতাশ হয়ে পড়েন। এ ঘটনার জেরে বুধবার দুপুরে নিজের বসতঘরের একটি কক্ষে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন বাহার।

সোনাইমুড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) মোজাম্মেল হোসেন জানান, খবর পেয়ে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে বিষয়টি আত্মহত্যা বলে জানা গেছে, ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

(ঢাকাটাইমস/২২জুন/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :