প্রভাবশালী বৃদ্ধের ধর্ষণে পাগলি গর্ভবতী!

মাগুরা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ জুন ২০২২, ২১:৫৩

মাগুরা শালিখা উপজেলার ধনেশ্বরগাতী ইউনিয়নের সিংড়া গ্রামের খোকন ঠাকুরের (ছদ্মনাম) পাগলি মেয়ে স্বামী পরিত্যক্তা লিমা মজুমদার (৩০) (ছদ্মনাম)-কে প্রতিবেশী মনি কুমার শিকদারের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ভিকটিম বর্তমানে পাঁচ মাসের গর্ভবতী। এই ঘটনায় মনি কুমারকে আটক করেছেন পুলিশ।

ভিকটিমের সঙ্গে কথা বলে জানা যায়, তিনি এবং তার বৃদ্ধা মা ভাঙা একটা খুবড়ি ঘরে থাকেন। তার বাবা-ভাই নেই। প্রতিবেশী মনি কুমার শিকদার (৬০) প্রায় তাদের বাড়িতে আসা-যাওয়া করে।

তিনি জানান, ‘মনি কুমার শিকদার তাকে বোঝায় যে সে (মনি কুমার শিকদার) বুড়া মানুষ সে তার সঙ্গে শারীরিক সম্পর্ক করলে কোনো সমস্যা হবে না। যদি কিছু হয় ভাহলে তিনি (মনি কুমার শিকদার) দেখবেন। এখন আমি পাঁচ মাসের গর্ভবতী। মনি কুমার আমার পেটের বাচ্চা ফেলে দেওয়ার জন্য হুমকি দিচ্ছে।

পাগলির মা বলেন, ‘মনি কুমার শিকদার আমার মেয়ের পেট বানায়ছে, এহনে সে বাড়িতে আসতিছে না। ফোন বন্ধ রাহিছে। এহনে পাছটান দিচ্ছে।’

মনি কুমার শিকদারের স্ত্রী বলেন, শুধু শুধু আমার স্বামীকে জড়ানো হচ্ছে। আমার স্বামী এমন কাজ করেনি। তবে ঘটনা যেহেতু ঘটেছে, যেই ঘটনা ঘটাক না কেন তার যথাযথ বিচার হওয়া উচিত।

এলাকাবাসীর সঙ্গে কথা বলে জানা গেছে, মনি কুমার শিকদার এলাকায় প্রভাবশালী হওয়ায় তার বিপক্ষে কেউ মুখ খুলতে চাচ্ছে না।

মাগুরা শালিখা থানা অফিসার ইনচার্জ (ওসি) বিশারুল ইসলাম দৈনিক ঢাকা টাইমসকে জানান, অভিযোগ পাওয়ার পর মনি কুমারকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে ধর্ষণ মামলার প্রস্তুতি চলছে।

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :