রাবিতে জেনিথ লাইফের স্বাস্থ্য ও জীবন বিমা চুক্তি

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ জুন ২০২২, ১৫:৪৯

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) নিয়মিত শিক্ষার্থীদের জন্য জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের সঙ্গে স্বাস্থ্য ও জীবন বিমা চুক্তিপত্র সম্পাদন করল বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

বুধবার বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার কার্যালয়ে এই চুক্তি স্বাক্ষরিত হয়। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর (অব.) মো. অবায়দুর রহমান প্রামানিক এবং জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের মুখ্য নির্বাহী কর্মকর্তা (সিইও) এস এম নুরুজ্জামান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন।

এই স্বাস্থ্য ও জীবন বিমার যাবতীয় কার্যক্রম রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটের মাধ্যমে সম্পূর্ণ ডিজিটাল সিস্টেমে পরিচালিত হবে।

এই চুক্তির ফলে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রত্যেক শিক্ষার্থী দূর্ঘটনা বা অসুস্থতার কারণে হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা করলে বার্ষিক সর্বোচ্চ ৮০ হাজার টাকা এবং বহিঃবিভাগীয় চিকিৎসার জন্য বার্ষিক সর্বোচ্চ ২০ হাজার টাকা বিল পাবেন।

জীবন বিমা সুবিধা হিসেবে যেকোনো শিক্ষার্থীর মৃত্যুতে দুই লাখ টাকা পরিশোধ করা হবে। তাছাড়া সারা দেশে বিস্তৃত কোম্পানির নেটওয়ার্ক হসপিটালে সাশ্রয়ী মূল্যে স্বাস্থ্যসেবা নিশ্চিতের লক্ষ্যে প্রত্যেক শিক্ষার্থীকে দেওয়া হবে স্বাস্থ্য বিমা কার্ড।

চুক্তিপত্রে স্বাক্ষী ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর মো. আবদুস সালাম, উপ-রেজিস্ট্রার (একাডেমিক) এ এইচ এম আসলাম হোসেন এবং জেনিথ লাইফের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট (প্রশাসন) আব্দুর রহমান ও ভাইস প্রেসিডেন্ট মো. নিজাম উদ্দিন (উন্নয়ন প্রশাসন)।

(ঢাকাটাইমস/২৩জুন/বিএস/কেএম)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অর্থনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :