কুমিল্লায় ছোট ভাইয়ের ছুরিকাঘাতে বড় ভাই খুন

প্রকাশ | ২৩ জুন ২০২২, ১৭:০৫

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস

পারিবারিক দ্বন্দ্বের জেরে কুমিল্লার দেবিদ্বার পৌরসভার ভিংলাবাড়িতে ছোট ভাইয়ের ছুরিকাঘাতে বড় ভাই নিহত হয়েছেন।

বৃহস্পতিবার দুপুর ১টায় এই ঘটনা ঘটে।
 

নিহত ব্যক্তি হলেন, মৃত আবুল হোসেন ব্যাপরীর ছেলে জাহাঙ্গীর হোসেন (৩৫)।  ঘাতক তার আপন ছোট ভাই আলমগীর হোসেন (৩০)। নিহত জাহাঙ্গীর আলম স্থানীয় একটি এনজিওতে কর্মরত ছিলেন। পরিবারে তার স্ত্রী ও এক ছেলে এক মেয়ে রয়েছে।

স্থানীয়রা জানান, দীর্ঘদিন যাবৎ তাদের বাবার রেখে যাওয়া ব্যবসার পাঁচ লক্ষাধিক টাকা নিয়ে দ্বন্দ্ব চলছিল। এই নিয়ে পারিবারিক নানা ইস্যুতে ঝগড়া হতো তাদের মাঝে। বিষয়টি স্থানীয়ভাবে একাধিক বার সমাধানের চেষ্টা করা হয়েছিল। আজ সকালে বড় ভাই জাহাঙ্গীর হোসেন তার ছোট ভাই আলমগীরের স্ত্রীর সঙ্গে কথা-কাটাকাটি হয়।

দুপুরে ছোট ভাই আলমগীর তার বড় ভাই জাহাঙ্গীরকে বিষয়টি নিয়ে জিজ্ঞেসাবাদ করে। এসময় কথা-কাটাকাটির এক পর্যায়ে মারামারি হয়। পরে ছোট ভাই আলমগীর ছুরি দিয়ে বড় ভাই জাহাঙ্গীরের পেটে আঘাত করে। পরে স্থানীয়রা আহতকে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কমল কৃষ্ণ ধর জানান, ঘটনা শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। আসামিকে আটকের জন্য অভিযান পরিচালনা করছি। তবে এখন পর্যন্ত এ বিষয়ে কোনো অভিযোগ বা মামলা হয়নি।

 

(ঢাকাটাইমস/২৩জুন/এআর)