বিএনপি বন্যার্তদের পাশে নেই, টকশোতে আছে: তথ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৪ জুন ২০২২, ১৫:৫১ | প্রকাশিত : ২৪ জুন ২০২২, ১৫:৫০

তথ্য ও সম্প্রচার মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বন্যার্তদের পাশে বিএনপি নাই, আর বিশিষ্ট ব্যক্তিবর্গ যাদের এনজিও আছে আজ তারা কই? তাদেরকে তো দেখা পাওয়া যাচ্ছে না, খোঁজে পাওয়া যাচ্ছে না, তার এখন কোথায়? কিন্তু টকশোতে আছেন, মানুষের পাশে দেখা পাওয়া যাচ্ছে না।

শুক্রবার দুপুরে বঙ্গবন্ধু এভিনিউ মিলনায়তন হল রুমে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির আয়োজনে কুড়িগ্রাম ও নেত্রকোণার বন্যার্তদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে চিড়া, মুড়ি, গুড়, বিস্কুট, মোমবাতি, খাবার স্যালাইন, পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট, খাবার পানি, সাপ তাড়ানোর কার্বোলিক এসিড ও হারিকেন বিতরণ করা হয় অনুষ্ঠানে।

তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ বিএনপির নেতার ঢাকায় বসে বকবক করছেন। আসলেই বিএনপি কখনও দুর্গত মানুষের পাশে দাঁড়ায় নাই। বিএনপি দুর্গত মানুষকে নিয়ে রাজনীতি করে। আর আওয়ামী লীগ বরাবরই সবসময় ক্ষমতায় থাকুক আর না থাকুক দুর্গত মানুষের পাশে দাঁড়িয়েছে। সবার আগে ছুটে যায়। আর এটিই হচ্ছে বিএনপি আর আওয়ামী লীগের মধ্যে পার্থক্য।

মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশকে আলোকিত করে দিয়েছেন। তিনি এমন ভাবে আলোকিত করেছেন যে, এখন হারিকেন আর খুঁজে পাওয়া যায় না। হারিকেনের কারখানা বন্ধ হয়ে গেছে এবং মোমবাতিও খুঁজে পাওয়া যায় না।

ড. হাছান মাহমুদ বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ ক্ষমতায় থাকুক আর না থাকুক সব সময় জনগণের পাশে থাকে, ছিলো এবং থাকবে। আওয়ামী লীগের অন্যতম প্রধান বৈশিষ্ট্য হচ্ছে দুর্গত মানুষের পাশে ছুটে দাঁড়ানো। এটা হচ্ছে বাংলাদেশ আওয়ামী লীগের বৈশিষ্ট্র প্রধানমন্ত্রীর নির্দেশনা।

আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক ও সদস্য সচিব সুজিত রায় ন্ন্দী'র সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।

এসময় উপস্থিত ছিলেন- বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন, বাংলাদেশ আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, বাংলাদেশ আওয়ামী লীগ কার্যনির্বাহী সদস্য হোসনে আরা লুৎফা ডালিয়া, অ্যাডভোকেট সফুরা খাতুনসহ কেন্দ্রীয় ও মহানগর আওয়ামী লীগের নেতারা।

(ঢাকাটাইমস/২৪ জুন/পিআর/ইএস)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

দেশ গরমে পুড়ছে, সরকার মিথ্যা উন্নয়নের বাঁশি বাজাচ্ছে: এবি পার্টি

বিএনপি নেতাকর্মীদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর প্রতিবাদ সালাম-মজনুর

নেতাকর্মীদের মুক্তির দাবিতে রাজধানীতে রিজভীর নেতৃত্বে মিছিল

মন্দিরে আগুন ও দুই শ্রমিক পিটিয়ে হত্যায় বিএনপির উদ্বেগ, তদন্ত কমিটি গঠন

প্রধানমন্ত্রীর ইচ্ছায় এদেশে আইনের প্রয়োগ হয়: রিজভী

দেশি-বিদেশি চক্র নির্বাচিত সরকারকে হটানোর চক্রান্ত করছে: ওবায়দুল কাদের

প্রতিমা পোড়ানোর মিথ্যা অভিযোগে হত্যাকাণ্ডে জড়িতদের শাস্তি দিতে হবে: ছাত্রশিবির সভাপতি

আল্লামা ইকবালের ৮৫তম মৃত্যুবার্ষিকীতে মুসলিম লীগের আলোচনা সভা

সীমান্তে বাংলাদেশি হত্যার প্রতিবাদ জানাল রাষ্ট্র সংস্কার আন্দোলন

ভারতীয় পণ্য বর্জন চলবে: ফারুক

এই বিভাগের সব খবর

শিরোনাম :