মানুষের দুর্দিনে সরকার উৎসবে মেতে উঠেছে: দুলু

নিজস্ব প্রতিবেদক, মৌলভীবাজার
| আপডেট : ২৪ জুন ২০২২, ১৭:৩৬ | প্রকাশিত : ২৪ জুন ২০২২, ১৭:৩২

আওয়ামী লীগ কখনো জনগণের কথা ভাবে না, তারা সব সময় লুটপাট করতে এবং নিজেদের আখের গোছাতে ব্যস্ত থাকে s করেছেন বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাবেক মন্ত্রী রুহুল কুদ্দুস তালুকদার দুলু। তিনি বলেন, ‘দেশে যখনই কোনো সংকট দেখা দেয় তখনই আওয়ামী লীগ আনন্দ-উৎসবে মেতে ওঠে।’

শুক্রবার মৌলভীবাজারে ত্রাণ কর্মসূচিতে গিয়ে এসব কথা বলেন এই বিএনপি নেতা। মৌলভীবাজার জেলা বিএনপির সভাপতি সাবেক অর্থমন্ত্রী এম সাইফুর রহমানের ছেলে এম নাসের রহমান সিলেটের দুর্গত এলাকায় ত্রাণ বিতরণ করেছেন। তার ব্যক্তিগত পক্ষ থেকে এই ত্রাণ দেওয়া হয়।

সকালে সিলেট দক্ষিণ সুরমার বঙ্গবীর রোড এলাকায় ত্রাণ বিতরণকালে নাসের রহমান ছাড়াও উপস্থিত ছিলেন সাবেক মন্ত্রী রুহুল কুদ্দুস তালুকদার দুলু। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী। সঞ্চালক ছিলেন সাধারণ সম্পাদক এমরান আহমদ চৌধুরী।

ত্রাণ বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, মৌলভীবাজার জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য এম নাসের রহমান।

রুহুলকুদ্দুস তালুকদার দুলু বলেন, সিলেটের মানুষ যখন ত্রাণের জন্য হাহাকার করছে তখন আওয়ামী লীগ সরকার শত কোটি টাকা খরচ করে বিদেশি শিল্পীদের এনে পদ্মা সেতু উদ্বোধনের নামে আনন্দ উৎসব করছে। আনন্দ উৎসবের নামে ব্যয় করা এই শত কোটি টাকা যদি বন্যার্তদের দেয়া হতো তাহলে দুর্ভোগ কিছুটা জনগণের হলেও লাঘব হত।

মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, এই বন্যায় সরকার যে বরাদ্দ দিয়েছে তা খুবই অপ্রতুল। সিলেটের মানুষ যখন অনাহারে-অর্ধাহারে দিনাতিপাত করছে তখন আওয়ামী লীগের মন্ত্রী এমপিরা আনন্দ উৎসবে মেতে উঠেছেন। কেউ কেউ গায়ে হাওয়া লাগিয়ে বিদেশে ঘুরে বেড়াচ্ছেন। আর বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা বানভাসী মানুষের পাশে আছে। আপনারাই সময়মত এর কঠোর জবাব দেবেন।

ত্রাণ কর্মসূচিতে মৌলভীবাজার জেলা বিএনপির প্রথম যুগ্ম সম্পাদক ফখরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক বকশি মিছাবা উর রহমানসহ সিলেট মৌলভীবাজারের বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দলসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সিলেটে নির্বাচন করতেন এম সাইফুর রহমান। তাই তার ছেলে এম নাসের রহমানকে পেয়ে সিলেটের অনেক প্রবীণ মানুষ আবেগ আপ্লুত হয়ে তাকে জড়িয়ে ধরতে দেখা যায়।

(ঢাকাটাইমস/২৪জুন/কেএম)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :