মহেশপুর সীমান্ত দিয়ে অনুপ্রবেশকালে আটক ১২

ঝিনাইদহ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ জুন ২০২২, ১৮:৩৯

ঝিনাইদহের মহেশপুর সীমান্ত দিয়ে অবৈধভাবে বাংলাদেশে আসার পথে ১২ জন বাংলাদেশি নাগরিককে আটক করেছে ৫৮ বিজিবি। শুক্রবার ভোরে বাংলদেশ-ভারত সীমান্তের শূন্যলাইন থেকে তাদের আটক করা হয়। আটকদের মধ্যে চারজন পুরুষ, চারজন নারী এবং চারজন শিশু রয়েছে।

আটককৃতরা হলেন- ঢাকা জেলার মোহাম্মদ এলাকার বাশবাড়ী গ্রামের মৃত আদম আলীর ছেলে সালাম (৪০), সালামের স্ত্রী রেহেনা বেগম (৩৯), মেয়ে সালমা (১৬), ছেলে সাইফুল (০৭) ও সাইদুর (০৪)। এছাড়াও পিরোজপুর জেলার সদর উপজেলার বাইনখালী গ্রামের জাকির হোসেনের স্ত্রী জাকিয়া (২৬) ও ছেলে জাইদুল (০৬), ঠাকুরগাঁ সদর উপজেলার খালপাড়া গ্রামের বিল্লাল হোসেনের স্ত্রী লাইজু বেগম (২৫), যশোর জেলার শার্শা উপজেলার শিকারপুর গ্রামের রফিক মন্ডলের ছেলে জাকির হোসেন (২২) ও স্ত্রী জাহানারা বেগম (৩২), ঢাকা জেলার নবাবগঞ্জ উপজেলার পাতিলঝাপা গ্রামের মৃত বল হরি সরকারের ছেলে করুন রঞ্জন সরকার (৪৬) এবং মাদারীপুর জেলার কালকিনি উপজেলার কদমতলী গ্রামের কৃষ্ণ ভক্তের ছেলে সঞ্জিত ভক্ত (৩১)। সকলকে ভারত থেকে বাংলাদেশে প্রবেশের চেষ্টা করার অপরাধে আটক করা হয়।

আটককৃত বাংলাদেশি নাগরিকদের অবৈধভাবে সীমান্ত পারাপারের অপরাধে ঝিনাইদহ জেলার মহেশপুর থানায় মামলা করে থানায় হস্তান্তর করা হয়।

(ঢাকাটাইমস/২৪জুন/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :