মাদ্রাসাছাত্রদের মাথা ন্যাড়া করে গরম পানিতে ঝলসে দিলেন শিক্ষক

প্রকাশ | ২৪ জুন ২০২২, ১৯:২০

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস

গাজীপুরের কালিয়াকৈরে শ্রীফলতলী জমিদার বাড়িতে নির্মিত জামিয়া আরাবিয়া রহিম নেওয়াজ খান হাফিজিয়া মাদ্রারার দুই ছাত্রের শরীরে গরম পানি ঢেলে ঝলসানো ও পাঁচজন ছাত্রের মাথা ন্যাড়া করে দেয়ার অভিযোগ পাওয়া গেছে মিয়ার মনির নামে ওই মাদ্রাসার শিক্ষকের বিরুদ্ধে।

বৃহস্পতিবার রাত ১১টার দিকে শ্রীফলতলী জমিদার বাড়ি মাদ্রাসার কক্ষের ভেতর এ ঘটনা ঘটে।

আহত শিক্ষার্থীরা উপজেলার সৈয়দপুর এলাকার আনোয়ার হোসেনের ছেলে রাকিবুল ইসলাম (১৫), শ্রীফলতলী এলাকার মহর আলীর ছেলে সানোয়ার হোসেন (১৪), একই এলাকার আনোয়ার মিয়ার ছেলে আবরার হাসান জিসান (১০)।

শিক্ষার্থীদের পরিবার জানায়, বৃহস্পতিবার রাত ১১টার দিকে মাদ্রাসায় সবাই ঘুমিয়ে গেলে পাশের একটি কক্ষে ওই ছাত্রদের ডেকে নেন অভিযুক্ত শিক্ষক। পরে কক্ষের দরজা বন্ধ করে পাঁচজন শিক্ষার্থীর মাথা ন্যাড়া করে দেন। এসময় শিক্ষার্থীরা চিৎকারে করলে তাদের মধ্যে তিনজনের শরীরে গরম পানি নিক্ষেপ করলে মুহূর্তেই শিক্ষার্থীদের শরীর ঝলসে যায়।

ঘটনাটি জানতে পেরে ওই রাতেই শিক্ষার্থীদের পরিবারের লোকজন মাদ্রাসায় গিয়ে উপস্থিত হন। কিন্তু আহত শিক্ষার্থীদের সাথে পরিবারের কারো যোগাযোগ করতে দেয়নি মাদ্রাসা কর্তৃপক্ষ। পরে পরিবারের লোকজন জরুরি সেবা ৯৯৯ এ ফোন করলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। ঘটনাটি ধামাচাপা দিতে পুলিশের সামনে আহত শিক্ষার্থীদের হাজির করে নানাভাবে বিষয়টি এড়িয়ে যায় মাদ্রাসা কর্তৃপক্ষ।

তবে কালিয়াকৈর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) হাফিজুর রহমান ঘটনাটি নিশ্চিত করেছেন। তিনি জানান, এ বিষয়ে অভিযোগ পেলে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

(ঢাকাটাইমস/২৪জুন/এলএ)