বিরাট বড় ইতিহাসের সাক্ষী হলাম: ফেরদৌস

প্রকাশ | ২৫ জুন ২০২২, ১১:৪৭

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস

পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে এসে বিরাট বড় একটা ইতিহাসের সাক্ষী হলাম বলে মন্তব্য করেছেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত জনপ্রিয় চিত্রনায়ক ফেরদৌস আহমেদ। শনিবার মুন্সিগঞ্জের মাওয়ায় সেতুর উদ্বোধন অনুষ্ঠানস্থলে বসে লেখক আনিসুল হকের ফেসবুক লাইভে ফেরদৌস এ কথা বলেন।

অভিনেতার কথায়, ‘পদ্মা সেতু আমাদের স্বপ্ন। সেই স্বপ্ন দেখতে আমাদের সাহস দেখিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার একান্ত সিদ্ধান্ত এবং একাগ্রতায় পদ্মা সেতু আজ চালু হচ্ছে এবং সেটির ওপেনিংয়ে আমরা আসতে পেরেছি। আমাদের জীবনের একটা শেষ্ঠ দিন আজ, শ্রেষ্ঠ অর্জন। একটা বিরাট বড় ইতিহাসের সাক্ষী হলাম।’

মুন্সিগঞ্জের মাওয়ায় পদ্মার পাড়ে সকাল থেকে মহা ধুমধামে চলছে স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধনী। অনুষ্ঠানের মধ্যমণি হিসেবে উপস্থিত আছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। চিত্রনায়ক ফেরদৌস পদ্মা সেতুর উদ্বোধনীতে গেছেন আমন্ত্রিত অতিথি হিসেবে। অভিনয়ের পাশাপাশি বহুদিন ধরে তিনি আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত।

ফেরদৌস ছাড়াও পদ্মা সেতুর উদ্বোধনীতে আরও আছেন চিত্রনায়ক রিয়াজ আহমেদ, চিত্রনায়িকা নিপুণ আক্তার, গীতিকার কবির বকুল, অভিনেত্রী-ব্যবসায়ী শমী কায়সার ও আফসানা মিমিসহ অনেক তারকা।

(ঢাকাটাইমস/২৫ জুন/এএইচ)