নোয়াখালীতে অস্ত্রসহ ৯ মামলার আসামি গ্রেপ্তার

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ জুন ২০২২, ১৪:৩২

নোয়াখালী পৌর এলাকার মাস্টারপাড়া এলাকায় অভিযান চালিয়ে ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি রাসেল প্রকাশ পিচ্চি রাসেলকে (২২) গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে একটি এলজি জব্দ করা হয়। গ্রেপ্তারকৃত পিচ্চি রাসেল ৯টি মামলায় ওয়ারেন্টভুক্ত আসামি বলে জানিয়েছে পুলিশ।

শনিবার দুপুরে গ্রেপ্তারকৃত আসামিকে বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে। গ্রেপ্তারকৃত রাসেল মাইজদী মাস্টারপাড়া এলাকার পাটোয়ারী বাড়ির চাঁন মিয়ার ছেলে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বিভিন্ন মামলায় ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি ও অবৈধ অস্ত্র উদ্ধারে শুক্রবার দিবাগত রাতে অভিযান চালায় সুধারাম মডেল থানা পুলিশ। অভিযানকালে নোয়াখালী পৌর এলাকার মাস্টারপাড়া পাটোয়ারী বাড়িতে অভিযান চালায় এসআই স্পেসল্যাব চৌধুরী প্রমোজ এর নেতৃত্বে একদল পুলিশ। এ সময় চাঁন মিয়ার বসতঘর থেকে বিভিন্ন ঘটনায় ৯টি মামলায় ওয়ারেন্টভুক্ত পলাতক আসামিকে গ্রেপ্তার করা হয়। পরে তার বসত ঘরে তল্লাশি চালিয়ে একটি দেশীয় তৈরি এলজি জব্দ করা হয়।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে অস্ত্র আইনে একটি মামলা দায়ের করে তাকে কারাগারে প্রেরণ করা হয়েছে।

(ঢাকাটাইমস/২৫জুন/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :