শাবনূরের মনেও বাঁধ ভাঙা উচ্ছ্বাস

প্রকাশ | ২৫ জুন ২০২২, ১৬:১৪ | আপডেট: ২৫ জুন ২০২২, ১৮:২৮

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস

স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন হওয়ার আনন্দে মাতোয়ারা গোটা দেশ। খুশির জোয়ার তারকাদের মধ্যেও। শনিবার সকাল থেকে সেতুর উদ্বোধন স্থলে হাজির থেকে নতুন এক ইতিহাসের সাক্ষী হয়েছেন রিয়াজ, ফেরদৌস, নিপুণ, শাওন ও জায়েদ খানসহ শোবিজের একঝাঁক তারকা। সবার মনেই খুশির ঢেউ।

দেশে না থাকলেও সেই খুশির ঢেউ আছড়ে পড়েছে অস্ট্রেলিয়াপ্রবাসী বাংলাদেশি চিত্রনায়িকা শাবনূরের মনেও। একসময়ের তুমুল জনপ্রিয় এই অভিনেত্রী বহু বছর ধরে থাকছেন সিডনি শহরে। পদ্মা সেতু উদ্বোধনের পর সেখান থেকেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজের উচ্ছ্বাসের কথা জানালেন শাবনূর।

শনিবার (২৫ জুন) দুপুরে ফেসবুকে অভিনেত্রী লিখেছেন, ‘স্বপ্নের পদ্মা সেতু। এটি বাংলাদেশের দীর্ঘতম সেতু। স্থাপত্য শিল্পের এক শ্রেষ্ঠ স্থাপনা এবং ঐতিহাসিক নিদর্শন। আমাদের গর্বের এই সেতু উদ্বোধন হওয়ায় আমিও আজ সবার সাথে মহাসুখে উচ্ছ্বসিত, উদ্বেলিত ও আনন্দিত।’

সেতু উদ্বোধন উপলক্ষে মুন্সিগঞ্জের মাওয়া এবং শরিয়তপুরের জাজিরায় ছিল লাখো মানুষের ভিড়। রাজনৈতিক ব্যক্তিবর্গের পাশাপাশি অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন শোবিজের তারকারাও। দেশে থাকলে হয়তো শাবনূরের কাছেও পৌঁছে যেত আমন্ত্রণের কার্ড। তাই বিদেশে বসেই তিনি শরিক হলেন আনন্দে।

(ঢাকাটাইমস/২৫ জুন/এএইচ)