স্ট্যান্ডার্ড ব্যাংকের টাউন হল মিটিং অনুষ্ঠিত

প্রকাশ | ২৫ জুন ২০২২, ১৬:৩৯

অর্থনৈতিক প্রতিবেদক, ঢাকাটাইমস

করোনা ভাইরাস সংক্রমণের ঝুঁকি এড়াতে ব্যাংকের সকল শাখা ও প্রধান কার্যালয়ের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীদের অংশগ্রহণে বৃহস্পতিবার ভার্চুয়াল প্লাটফর্মে টাউন হল মিটিং অনুষ্ঠিত হয়।

ব্যাংকের পরিচালনা পর্ষদের মাননীয় চেয়ারম্যান, লায়ন্স ক্লাবস্ ইন্টারন্যাশনালের প্রাক্তন ইন্টারন্যাশনাল ডিরেক্টর ও এফবিসিসিআই এর প্রাক্তন প্রেসিডেন্ট কাজী আকরাম উদ্দিন আহম্মদ প্রধান অতিথি হিসেবে কনফারেন্সে উপস্থিত ছিলেন।

সম্মানিত ব্যবস্থাপনা পরিচালক ও সিইও খন্দকার রাশেদ মাকসুদ এর সভাপতিত্বে আয়োজিত এই মিটিং এ অনলাইনে যুক্ত ছিলেন অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক, সিআরও ও ক্যামেলকো মো. তৌহিদুল আলম খান, উপ ব্যবস্থাপনা পরিচালক ও সিওও মোহাম্মদ রফিকুল ইসলাম, উপ ব্যবস্থাপনা পরিচালক ও সিবিও এম. লতিফ হাসান, এসবিএল ইসলামি ব্যাংক কনভার্শন প্রজেক্ট এর কোঅর্ডিনেটর, হেড অব বিজনেস ডেভেলপমেন্ট ও হেড অব এসবিএল শরি‘য়াহ্ সেক্রেটারিয়েট মো. মোহন মিয়া, মানব সম্পদ বিভাগের প্রধান আলকনা কে. চৌধুরী এবং ভারপ্রাপ্ত কোম্পানি সেক্রেটারি মো. আলী রেজা এফসিএমএ, সিআইপিএসহ প্রধান কার্যালয়ের ঊর্দ্ধতন কর্মকর্তারা।

প্রধান অতিথির ভাষণে কাজী আকরাম উদ্দিন আহ্মদ ব্যাংকের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীদের জন্য মহান আল্লাহর দরবারে সুস্থতা কামনা করেন।

তিনি স্ট্যান্ডার্ড ব্যাংককে একটি পরিবার হিসেবে বিবেচনা করে ব্যাংকের সার্বিক উন্নয়নে সবাইকে পরিবারের সদস্যের মতো একযোগে কাজ করার জন্য আহ্বান জানান।

সভাপতির বক্তব্যে খন্দকার রাশেদ মাকসুদ সবাইকে সাধুবাদ জানান এবং ব্যাংকের বার্ষিক ব্যবসায়িক লক্ষ্যমাত্রা অর্জনে দিক নির্দেশনা প্রদান করেন। - বিজ্ঞপ্তি

(ঢাকাটাইমস/২৫জুন/এসকেএস)