মোংলায় ট্যুরিস্ট পুলিশের স্বাস্থ্য সেবা ক্যাম্প

বাগেরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ জুন ২০২২, ১৬:৪৫

পদ্মা সেতুর উদ্বোধন উদযাপন উপলক্ষ্যে বাগেরহাটের মোংলাতে ট্যুরিস্ট পুলিশ খুলনা রিজিয়নের স্বাস্থ্য সেবা ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। সেই সঙ্গে বিনামূল্যে রোগীদের স্বাস্থ্য পরীক্ষা ও ওষুধ সরবরাহ করা হয়।

শনিবার সকালে বাগেরহাটের মোংলাতে এই স্বাস্থ্য সেবা ক্যাম্প অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ট্যুরিস্ট পুলিশ খুলনা রিজিয়নের পুলিশ সুপার দেওয়ান লালন আহমেদ।

দেওয়ান লালন আহমেদ বলেন, ১৬ ডিসেম্বর আমাদের বিজয় দিবস আর ২৫ শে জুন আমাদের আত্মপ্রত্যয়, আত্মবিশ্বাস ও সগৌরবের আরেকটি বিজয় দিবস। পদ্মা সেতু উদ্বোধন উদযাপন উপলক্ষ্যে বিনামূল্যে স্বাস্থ্যসেবা ক্যাম্প নিঃসন্দেহে একটি মহৎ উদ্যোগ, তিনি সার্বিক সহায়তার জন্য আমাদের গ্রাম ডিজিটাল স্বাস্থ্যসেবা প্রকল্পের কর্ণধার রেজা সেলিমের প্রতি কৃতজ্ঞতা জানান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বাংলাদেশের প্রথম এভারেস্ট জয়ী ও গ্রাম স্বাস্থ্যসেবা প্রকল্পের বোর্ড অফ ডিরেক্টর এর সদস্য মুসা ইব্রাহীম বলেন, পদ্মা সেতু আমাদের গৌরবের ও অহংকারের।আজকের এই দিনে এটি একটি মহৎ উদ্যোগ, ভবিষ্যতে আরো এই রকম কাজ আমরা করে যাব। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এভাবেই এগিয়ে যাবে।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ট্যুরিস্ট পুলিশ মোংলা জোনের ইনচার্জ শেখ হিলাল উদ্দিন। এছাড়া সেখানে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা জজ উম্মে সরাবন তাহুরা, শেখ সাদী, সংগঠক, আমাদের গ্রাম স্বাস্থ্য সেবা প্রকল্প, শ্রীফলতলী রামপাল।

(ঢাকাটাইমস/২৫জুন/কেআর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :