ছোটবেলায় শুনেছি, এটাকেই নাকি হাউজফুল বলে: নিরব

প্রকাশ | ২৫ জুন ২০২২, ১৬:৩৫ | আপডেট: ২৫ জুন ২০২২, ১৬:৫৫

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস

অনন্য মামুন পরিচালিত  ‘অমানুষ’ সিনেমাটি মুক্তি পেয়েছে গত ১৭ জুন। এর প্রধান দুটি চরিত্রে আছেন নিরব হোসেন ও রাফিয়াত রশিদ মিথিলা। মুক্তির দিন থেকে দেশের বিভিন্ন অঞ্চলে বৃষ্টি এবং সিলেট ও সুনামগঞ্জে বন্যার ভয়াবহতার কারণে প্রথম সপ্তাহে আশানুরূপ ব্যবসা করতে পারেনি এই সিনেমা।

দ্বিতীয় সপ্তাহে শুক্রবার (২৪ জুন) থেকে ১৪টি প্রেক্ষাগৃহে চলছে ‘অমানুষ’। এদিন পুরান ঢাকার চিত্রামহল সিনেমা হলে সন্ধ্যার শোয়ে দর্শকদের সঙ্গে সিনেমাটি দেখেন নায়ক নিরব। সেখানে দর্শকদের উপস্থিতি দেখে মুগ্ধ হয়েছেন নায়ক। সে কথা জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

দর্শকদের সঙ্গে ছবি তুলে নিজের ভেরিফাইড ফেসবুক পেজে নিরব লিখেছেন, ‘ছোটবেলায় শুনেছি, এটাকেই নাকি হাউজফুল বলে।’

এদিকে, চিত্রামহলের বুকিং এজেন্ট মুবিন ভূইয়া ঢাকা টাইমসকে বলেন, ‘খুবই ভালো সেল হচ্ছে। দ্বিতীয় সপ্তাহের সিনেমা হিসেবে দর্শকদের উপস্থিতি ছিল অনেক বেশি। আশা করছি, পরবর্তী দিনগুলোতেও দর্শকদের ভালো সাড়া পাবো।’

খোঁজ নিয়ে জানা গেছে, দ্বিতীয় সপ্তাহের প্রথম দিনে স্টার সিনেপ্লেক্স, বিজিবি, সৈনিক ক্লাবছাড়াও বেশ কয়েকটি সিনেমা হলে দর্শকদের উপস্থিতি ছিল ভালো।

একটি সত্য ঘটনা অবলম্বনে নির্মিত হয়েছে ‘অমানুষ’। এটি মিথিলার অভিষেক সিনেমা। নিরবের সঙ্গেও তার প্রথম। সিনেমার বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেন মিশা সওদাগর, কাজী নওশাবা আহমেদ, রাশেদ মামুন অপু, শহীদুজ্জামান সেলিম ও আনন্দ খালেদসহ অনেকে।

(ঢাকাটাইমস/২৫ জুন/এএইচ)