পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে ফায়ার সার্ভিসের বর্ণিল শোভাযাত্রা

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ২৫ জুন ২০২২, ১৮:১৫

স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে শনিবার বিকাল সাড়ে ৩টায় বর্ণিল শোভাযাত্রা করেছে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তর। শোভাযাত্রাটি রাজধানীর ফায়ার সার্ভিস সদর দপ্তর, ৩৮-৪৬ কাজী আলাউদ্দীন রোড থেকে শুরু হয়ে বঙ্গবাজার মার্কেট হয়ে সরকারি কর্মচারী হাসপাতালের পশ্চিম পাশ দিয়ে গিয়ে হাইকোর্ট মোড় থেকে ঘুরে আবার একই রাস্তা দিয়ে ফায়ার সার্ভিস অধিদপ্তরে ফিরে আসে।

অধিদপ্তরের সব স্তরের কর্মকর্তা-কর্মচারী, সুসজ্জিত বাদকদল এবং ভলান্টিয়াররা এতে অংশগ্রহণ করেন। আনন্দ আয়োজনের এই শোভাযাত্রা থেকে ‘আমার টাকায় আমার সেতু, বাংলাদেশের পদ্মা সেতু’; ‘পদ্মা সেতু বিনির্মাণ, শেখ হাসিনার অবদান’, ‘বাংলাদেশ আজ ধন্য, পদ্মা সেতুর জন্য’ ইত্যাদি স্লোগান দেওয়া হয়।

অধিদপ্তরের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. মাইন উদ্দিন পদ্মা সেতুর মূল উদ্বোধন অনুষ্ঠানে থাকায় তার পক্ষে অধিদপ্তরের উপপরিচালক (প্রশাসন ও অর্থ) মো. ওহিদুল ইসলাম শোভাযাত্রায় নেতৃত্ব দেন।

শোভাযাত্রা শেষে সংক্ষিপ্ত প্রতিক্রিয়ায় ওহিদুল ইসলাম বলেন, ‘বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা বিভিন্ন বাধা অতিক্রম করে অকুতোভয় সাহস নিয়ে বাংলাদেশকে এগিয়ে নিচ্ছেন, তার উদাহরণ আজকের পদ্মা সেতুর উদ্বোধন। আমরা মাননীয় প্রধানমন্ত্রীকে আমাদের প্রাণঢালা অভিনন্দন জানাচ্ছি।’

(ঢাকাটাইমস/২৫জুন/কেএম)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

জাতীয় এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :