মেয়ের প্রতি প্রধানমন্ত্রীর মমত্ববোধের দৃশ্য ভাইরাল (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ জুন ২০২২, ২১:০৭

চালু হলো বাংলাদেশের স্বপ্নের পদ্মা সেতু। ইতিহাসের সাক্ষী হয়ে রইল লাখো মানুষ। শনিবার সশরীরে উপস্থিত হয়ে সেতুর উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রথমে সেতুর মুন্সিগঞ্জের মাওয়া এবং পরে শরিয়তপুরের জাজিরা- দুই প্রান্তেই উদ্বোধনী ফলক ও ম্যুরাল উদ্বোধন করেন তিনি।

মাওয়া থেকে জাজিরা যাওয়ার পথে প্রধানমন্ত্রী গাড়ি থামিয়ে সেতুতে নেমে সেখানে কিছুক্ষণ অবস্থান করেন। এ সময় জনতা দেখল সন্তানের প্রতি এক মায়ের মমত্ববোধ।

শনিবার দুপুর ১২টায় মাওয়া প্রান্তে টোল দিয়ে প্রমত্তা পদ্মার বুকে সেতুর ফলক ও ম্যুরাল-১ উন্মোচন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরে পদ্মা সেতুর ওপর দিয়ে জাজিরা প্রান্তে রওনা দেন তিনি। মাঝে সেতুর ওপরে থামে তার গাড়িবহর। সেখানে বিমানবাহিনীর ফ্লাইং ডিসপ্লে উপভোগ করেন প্রধানমন্ত্রী ও বহরের সঙ্গীরা।

এ সময় প্রধানমন্ত্রীর সঙ্গে তার কন্যা সায়মা ওয়াজেদ পুতুলও ছিলেন। তিনি সেতুর উপর থেকে চারপাশের নানা দৃশ্য ক্যামেরায় বন্দি করছিলেন। সেতুর ওপর তখন জোরালো বাতাস। তাতে মেয়ে পুতুলের খোলা চুল বারবার উড়ে মুখের সামনে চলে আসছিল। প্রধানমন্ত্রী সেটি লক্ষ্ করে নিজের মাথা থেকে একটি ক্লিপ খুলে মেয়ে পুতুলকে দেন। এরপর পুতুল সেটি চুলে লাগিয়ে নেন।

মেয়ের প্রতি মায়ের এই মমত্ববোধের ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ার নানা প্ল্যাটফর্মে। সেটি ভাইরাল হতে সময় লাগেনি। বহু নেটিজেন তাদের পেজে ভিডিওটি শেয়ার করে প্রধানমন্ত্রীর মমত্ববোধের ভূয়সী প্রশংসা করেছেন। একটি দেশের সবচেয়ে ক্ষমতাধর ব্যক্তি হওয়ার পাশাপাশি তিনি যে একজন মমতাময়ী মা, সেটিই ফুটে উঠেছে ওই ভিডিওতে।

এর কিছুক্ষণ আগে মহা চ্যালেঞ্জের পদ্মা সেতু উদ্বোধনের স্মৃতিকে ধরে রাখতে মেয়ে পুতুলের সঙ্গে মোবাইল ফোনে সেলফি তোলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার মাওয়া প্রান্তে পদ্মা সেতুর উদ্বোধন শেষে বেলা ১২টা ১০ মিনিটের দিকে মা-মেয়ে স্মৃতিময় সময়টি ফ্রেমে আবদ্ধ করেন। এরপর সেখানে প্রধানমন্ত্রীর ছবি তুলে দেন মেয়ে পুতুল।

(ঢাকাটাইমস/২৫জুন/এএইচ/মোআ)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

জাতীয় এর সর্বশেষ

সংরক্ষিত আসনের এমপিদের মধ্যেও সংখ্যায় এগিয়ে ব্যবসায়ীরা: সুজন

মানবাধিকার ও ভোক্তা অধিকার রক্ষায় গণমাধ্যমের ভূমিকা জরুরি: ড. কামাল উদ্দিন

বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে রেলকে গড়ে তুলতে হবে: রেলমন্ত্রী

ইভ্যালির রাসেল-শামিমার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

স্বাস্থ্যমন্ত্রীর আশ্বাসে ইন্টার্ন চিকিৎসকদের কর্মবিরতি প্রত্যাহার

জিম্মি নাবিকদের মুক্তির আলোচনা অনেকদূর এগিয়েছে: পররাষ্ট্রমন্ত্রী

ডিএনসিসি কার্যালয় সরানোর মধ্য দিয়ে কারওয়ান বাজার স্থানান্তরের প্রক্রিয়া শুরু 

বিএসএমএমইউ উপাচার্যের দায়িত্ব নিলেন দীন মোহাম্মদ, বললেন ‘কোনো অন্যায় আবদার শুনব না’

সাত বিভাগে ঝোড়ো হাওয়াসহ বৃষ্টি হতে পারে

বাংলাদেশে মুক্ত গণতন্ত্র বাস্তবায়নে সমর্থন অব্যাহত থাকবে: যুক্তরাষ্ট্র

এই বিভাগের সব খবর

শিরোনাম :