লাঞ্চ বিরতির আগে বাংলাদেশের স্বস্তি

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ জুন ২০২২, ২২:০৪

সেন্ট লুসিয়ায় দুই ম্যাচ সিরিজের দ্বিতীয় এবং শেষ টেস্টে নিজেদের দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে খুঁটি গেড়েই ব্যাট করে যাচ্ছিলেন ওয়েস্ট ইন্ডিজের দলনেতা ও ওপেনার ক্রেইগ ব্র্যাথওয়েট। তাকে বোল্ড করে সাজঘরে পাঠালেন টাইগার স্পিনার মেহেদি হাসান মিরাজ। পরের ওভারেই জোড়া উইকেট নেন খালেদ আহমেদ। তাতেই স্বস্তি ফিরেছে টাইগার শিবিরে। লাঞ্চ বিরতির আগে ৪ উইকেটে ১৩৭ রান তুলেছে উইন্ডিজ। ফলে এখনও ৯৭ রানে এগিয়ে রয়েছে সফরকারীরা।

এখন ২ রানে জার্মেইন ব্ল্যাকউড ও ৪ রানে কাইল মেয়ার্স অপরাজিত রয়েছেন।

বাংলাদেশের করা ২৩৪ রানের জবাবে ব্যাট করতে নেমে প্রথম দিনের শেষ বিকেলে দুর্দান্ত ব্যাট করতে থাকেন দুই ক্যারিবিয়ান ওপেনার। দ্বিতীয় দিনের শুরুটাও ভালোই ছিল স্বাগতিকদের। অতপর দলীয় ৪১ রানে ভাঙে ওপেনিং জুটি। শরিফুল ইসলামের করা বলে কটবিহাইন্ড হন ওপেনার জন ক্যাম্পবেল। আউট হওয়ার আগে ৭৯ বলে ৪৫ রান করেন তিনি।

এদিকে আপনতালে ব্যাট করতে থাকা ওয়েস্ট ইন্ডিজের দলনেতা ও ওপেনার ক্রেইগ ব্র্যাথওয়েট তুলে নেন ব্যক্তিগত অর্ধশতক। তবে এরপর আর ব্যক্তিগত ইনিংসটা বড় করতে পারেননি তিনি। মেহেদি হাসান মিরাজের বলে বোল্ড হওয়ার আগে করেছেন ৫১ রান। পরের ওভারেই দুই ক্যারিবীয় ব্যাটারকে ফেরান বাংলাদেশি পেসার খালেদ আহমেদ। আউট হওয়ার আগে ২২ রান করেন রেইফার। আর রানের খাতায় খুলতে পারেনি এনক্রমাহ বোনার।

(ঢাকাটাইমস/২৫জুন/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :