রাখি কোথাও গেলে বিতর্ক যায় পিছু পিছু

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ জুন ২০২২, ০৯:৫২

বলিউড অভিনেত্রী ও আইটেম গার্ল রাখি সাওয়ান্তকে বলা হয় বিতর্কের রানি। বিতর্কিত কাজ না করলে তার পেটের খাবার যেন হজমই হয় না। তাই তিনি যখন যেখানে যান, বিতর্ক যায় তার পিছু পিছু। নানা রকম অদ্ভুত কর্মকাণ্ড করে প্রচারের আলোয় থাকতে ভালোবাসেন এই অভিনেত্রী।

তারই ধারাবাহিকতায় এবার এক প্রতিযোগিতার বিজয়ীর মুকুট ছিনিয়ে নিজের মাথায় পরে বিতর্কে জড়ালেন রাখি। ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, পুরুষদের এক সৌন্দর্য প্রতিযোগিতার বিজয়ী আদিত্য খুরানার সঙ্গে বিমানবন্দরে দেখা রাখির। নিমেষে তার সঙ্গে মজায় মাতেন তিনি।

তারই মাঝে খুলে নেন আদিত্যর মাথার মুকুট। সেটি এদিক-ওদিন ঘোরান। তারপর সটান পরে বসেন নিজের মাথায়! সঙ্গে ভাবভঙ্গি এমন, যেন নিজেই প্রতিযোগিতায় জিতেছেন! মুকুট পরাতে চান নতুন প্রেমিক আদিল খান দুরানিকেও। এদিকে ভ্যাবাচ্যাকা খাওয়া মুখে দাঁড়িয়ে মুকুটের অধিকারী স্বয়ং।

এই ঘটনা ধরা পড়েছে পাপারাৎজিদের ক্যামেরায়। শেষমেশ মুকুট অবশ্য তার মালিকের কাছে ফিরিয়ে দিয়েছেন রাখি। শুধু তাই নয়, নিজে হাতে আরতিও করেছেন সদ্যবিজয়ী আদিত্যর। তাতে অবশ্য কেউ ছেড়ে কথা বলেনি। রাখির দিকে উড়ে এসেছে একের পর এক কটাক্ষ।

ছবি দেখে কারও খোঁচা, ‘আরে, বিজয়ীকে একটু সম্মান করতে শিখুন।’ কেউ বলেছেন, ‘প্রতিযোগিতায় বিজয়ী অন্য লোক, আপনি প্রচারের আলো কাড়ছেন কেন!’ কারও আবার মন্তব্য, ‘আহা রে, যে জিতেছে, সে কেমন বেচারার মতো দাঁড়িয়ে!’ তাতে অবশ্য রাখির থোড়াই কেয়ার! কে কী বলল, তা কবেই বা কান দিয়েছেন অভিনেত্রী!

(ঢাকাটাইমস/২৬ জুন/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :