সানি লিওনের জীবনের এই সিক্রেটগুলো জানতেন?

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ জুন ২০২২, ১০:০৭

সব মানুষের জীবনেই কিছু না কিছু গোপন অধ্যায় থাকে। বেড়ে ওঠার সঙ্গে সঙ্গে ‘নিষিদ্ধ’ অভিজ্ঞতার ঝুলি সমৃদ্ধ হয়। তারকাদের জীবনে তো এমন অভিজ্ঞতা অফুরান বলে মনে করেন দর্শকমহল। বিশেষ করে সেই তারকা যদি হন সানি লিওনের মতো সাবেক পর্ন অভিনেত্রী, তবে তো কথাই নেই।

অনুরাগীরা মনে করেন, বলিউডপাড়ায় সবচেয়ে বেশি গোপন সম্ভার রয়েছে অভিনেত্রী সানি লিওনের জীবন-সিন্দুকে। ফাঁকফোকর গলে তার জীবনের লুকোনো তথ্য জানার জন্য মুখিয়ে থাকেন ভক্তরা। তেমন সানিও যেন চমক দিতেই থাকেন। তার ‘ডার্টি সিক্রেট’-এর ঝুলি যেন ফুরানোর নয়!

এক সাক্ষাৎকারে অকপট ‘রাগিণী এমএমএস ২’-এর নায়িকা। জানালেন, জীবনে প্রথম চুমু খেয়েছিলেন মাত্র ১১ বছর বয়সে। ১৬ বছর বয়সে স্কুলের এক বাস্কেট বল খেলোয়াড়ের শয্যাসঙ্গিনী হয়েছিলেন। সেই প্রথম শরীরের নিষিদ্ধ আস্বাদন। তবে তিনি যে নারী এবং পুরুষ উভয়কেই কামনা করেন, তা উপলব্ধি করেন ১৮ বছর বয়সে।

যৌবনের প্রারম্ভে সানি ছিলেন সমকামী। তাই তার প্রেমিকাদের সংখ্যাও কম ছিল না। তারপর যখন নার্সিংয়ের জন্য পড়াশোনা করছিলেন, স্বপ্ন দেখছিলেন সেবিকা হবেন। সে সময়ই পর্ন ছবিতে অভিনয়ের প্রস্তাব এলো। ব্যস, বদলে গেল তার জীবন।

যৌনতাকে সঙ্গী করেই তারকা হয়ে গেলেন সানি। বলিউডের অভিনয় জগতেও পা রাখলেন এক সময়। কোনো কিছুতেই যে তিনি কম নন, বার বার প্রমাণ দিয়েছেন। বর্তমানে স্বামী এবং সন্তানদের নিয়ে সুখে সংসার করছেন। একাধিক প্রসাধনী ব্র্যান্ডের কর্ণধার তিনি। ফ্যাশনেরও মুখ।

(ঢাকাটাইমস/২৬ জুন/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :