যুক্তরাষ্ট্র থেকে পদ্মা সেতু নিয়ে যা বললেন শাকিব খান

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৬ জুন ২০২২, ১৩:৩৭ | প্রকাশিত : ২৬ জুন ২০২২, ১৩:১৮

মহা ধুমধামে উদ্বোধন হলো স্বপ্নের পদ্মা সেতুর। রবিবার ভোর ৬টা থেকে যান চলাচলাও শুরু হয়েছে। শনিবার সেতুর উদ্বোধনীতে আমন্ত্রিত ছিলেন শোবিজের বেশ কয়েকজন নামিদামি তারকা। অনুষ্ঠানস্থল থেকে তারা উচ্ছ্বাস প্রকাশ করেন। যারা আমন্ত্রণ পাননি তারা সোশ্যাল মিডিয়ায় নিজেদের অনুভূতি জানান।

তবে শনিবার সারাদিন নীরব ছিলেন ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খান। সরব হন রাতে। নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি পোস্ট দিয়ে জানালেন পদ্মা সেতু নিয়ে তার মনের অভিব্যক্তি। বাংলাদেশি কিং খান তার পোস্টে এই সেতুকে স্বনির্ভরতা, সাহস, দৃঢ়তা, সক্ষমতা ও আত্মবিশ্বাসের প্রতীক হিসেবে অভিহিত করেছেন।

অভিনেতা লিখেছেন, ‘স্বপ্ন হলো সত্যি। পদ্মা সেতু এখন দৃষ্টিসীমায় দীগন্তজুড়ে। এই সেতুর মাধ্যমে দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের সঙ্গে রাজধানীর যোগাযোগ ব্যবস্থা ও অর্থনীতিতে এক বৈপ্লবিক পরিবর্তন আসবে। পদ্মা সেতুর বাস্তবায়ন বাংলাদেশের পক্ষে একটি দুর্দান্ত অর্জন। আমাদের স্বনির্ভরতা, সাহস, দৃঢ়তা, সক্ষমতা, আত্মবিশ্বাসের প্রতীক পদ্মা সেতু। আমাদের পদ্মা সেতু, আমাদের অহংকার।’

শনিবার মুন্সীগঞ্জের মাওয়া ও শরীয়তপুরের জাজিরায় পদ্মা সেতুর ফলক ও ম্যুরাল উন্মোচন অনুষ্ঠানে রিয়াজ, ফেরদৌস, নিপুণ, শাওন, শমী কায়সার, আফসানা মিমি ও গীতিকার কবির বকুলদের মতো তারকারা আমন্ত্রিত ছিলেন। দেশে থাকলে শাকিব খানও হয়তো সশরীরে এই আনন্দে শরিক হতে পারতেন।

ছয় মাসের বেশি সময় ধরে যুক্তরাষ্ট্রে রয়েছেন শাকিব খান। দেশটির নাগরিকত্ব চেয়ে তিনি আবেদন করেছেন। মার্কিন মুলুকে বসেই সিনেমা সংক্রান্ত সব কাজ সামলাচ্ছেন। এরই মধ্যে ‘রাজকুমার’ নামে একটি সিনেমার ঘোষণাও দিয়েছেন। সেখানে শাকিবের বিপরীতে থাকবেন একজন মার্কিন নায়িকা।

(ঢাকাটাইমস/২৬জুন/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :