বিয়ের ৯ বছর পর সুখবর দিলেন নওশীন-হিল্লোল

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ জুন ২০২২, ১৭:৪০

ছোটপর্দার আলোচিত জুটি নওশীন নাহরীন ও আদনান ফারুক হিল্লোল। ভালোবেসে তারা বিয়ে করেছিলেন সেই ২০১৩ সালে। দীর্ঘ ৯ বছর পর দিলেন সুখবর। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানালেন, তারা সন্তানের অভিভাবক হতে চলেছেন। সম্প্রতি যুক্তরাষ্ট্রে নিজেদের বাসায় বেবি শাওয়ারের অনুষ্ঠান করেন নওশীন। সেই অনুষ্ঠানের ছবি আর ভিডিও ফেসুবকে পোস্ট করে সুখবরটি শেয়ার করেন তারকা দম্পতি।

সেই ছবিতে নওশীনের বেবি বাম্প স্পষ্ট। স্ত্রীর সেই বেবি বাম্পে হাত রেখে হাসিমুখে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন হিল্লোল। মুখে হাসি নওশীনেরও। জানা গেছে, নওশীনের বেবি শাওয়ারের অনুষ্ঠানে তাদের নিউ ইয়র্কের বাসায় যুক্তরাষ্ট্রপ্রবাসী বাঙালি তারকাদের মধ্যে কাজী মারুফ, রিচি সোলায়মান, মোনালিসা, তমালিকা কর্মকার, কল্যাণ কোরাইয়া ও রোমানা ইসলাম উপস্থিত ছিলেন।

এও জানা গেছে, নওশীনের শারীরিক অবস্থা এখন বেশ ভালো। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী মাসেই (জুলাইতে) তার কোলজুড়ে আসবে সন্তান। তবে বিষয়টি নিয়ে নওশীন ও হিল্লোলের কেউই এখনো সরাসরি কিছু বলেননি।

নওশীন ও হিল্লোল দুজনেরই এটি দ্বিতীয় বিয়ে। স্বামী হিল্লোল ও প্রথম সংসারের সন্তান নিয়ে কয়েক বছর ধরে যুক্তরাষ্ট্রে স্থায়ীভাবে বসবাস করছেন নওশীন। সেখানে তিনি একটি চিকিৎসাসেবা প্রদান প্রতিষ্ঠানে কাজ করছেন। হিল্লোলেরও প্রথম সংসারে রয়েছে ওয়ারিশা নামে একটি কন্যাসন্তান। ওয়ারিশা তার মা মডেল ও অভিনয়শিল্পী তিন্নির সঙ্গে কানাডায় থাকে।

বিনোদন অঙ্গনে নওশীনের পথচলা শুরু রেডিওতে আরজে হিসেবে। এরপর শুরু করেন অভিনয়। তবে শক্ত একটা অবস্থান করে নেন উপস্থাপক হিসেবে। অন্যদিকে নাটকে অভিনয় করে পরিচিতি পাওয়া হিল্লোল এখন ফুড ভ্লগার হিসেবে বেশি পরিচিত। দেশ-বিদেশের নানা পদের ঐতিহ্যবাহী খাবার ও এর স্বাদ হিল্লোল তার ইউটিউব চ্যানেলের মাধ্যমে সবার কাছে পরিচিত করে তোলেন।

(ঢাকাটাইমস/২৬ জুন/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :