পদ্মা ব্যাংকে এএমএল অ্যান্ড সিএফটি সচেতনতা সপ্তাহ উদযাপন

অর্থনৈতিক প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ জুন ২০২২, ১৭:৫৯

২০২২ সাল বাংলাদেশে এএমএল অ্যান্ড সিএফটি পরিপালনের দুই দশক হিসেবে বিবেচিত হচ্ছে এবং এক‌ই সঙ্গে বছরটি মানিলন্ডারিং ও সন্ত্রাসী কার্যে অর্থায়ন প্রতিরোধে বাংলাদেশ ফাইন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিট (বিএফআইইউ)-এর গৌরবোজ্জ্বল দুই দশকের যাত্রার পূর্তি হিসেবে উদযাপিত হচ্ছে।

এরই অংশ হিসেবে এবং পদ্মা ব্যাংক লিমিটেড কর্মী ও গ্রাহকদের মাঝে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে, রবিবার এএমএল অ্যান্ড সিএফটি সচেতনতা সপ্তাহ-২০২২ এর উদ্বোধন করে।

পদ্মা ব্যাংকের মিরপুর ট্রেনিং ইনিস্টিউটে পদ্মা এএমএল অ্যান্ড সিএফটি সচেতনতা সপ্তাহের উদ্বোধন করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা তারেক রিয়াজ খান।

গ্রাহকদের সপ্তাহব্যাপী এএমএল অ্যান্ড সিএফটি বিষয়ক বিশেষ বার্তা প্রদান, ব্যাংকের ৫৯ শাখায় এএমএল অ্যান্ড সিএফটি সচেতনতা বিষয়ক ভিডিও প্রদর্শন, মোবাইলে ক্ষুদে বার্তা প্রদান, পদ্মা ব্যাংকের বিভিন্ন লোকেশনে ব্যানার ও ড্যাঙ্গলারের মাধ্যমে সচেতনতা বিষয়ক বার্তা প্রদর্শন এবং শাখা ও প্রধান কার্যালয়ের বিভিন্ন বিভাগ সমূহে সপ্তাহব্যাপী ব্যাংকের সিনিয়র ম্যানেজমেন্ট টিম ও এএমএল অ্যান্ড সিএফটি ডিভিশনের কর্মকর্তাদের পরিদর্শন ও অবস্থান-সহ আরো নানা রকম কর্মসূচির বাস্তবায়নের মাধ্যমে সপ্তাহটি উদযাপন করা হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও চিফ অ্যান্টি-মানিলন্ডারিং কমপ্লায়েন্স অফিসার জাবেদ আমিন, মানবসম্পদ বিভাগের প্রধান এসইভিপি এম আহসান উল্লাহ খান, এসইভিপি ও আরএমডি অ্যান্ড ল’ হেড ফিরোজ আলম, এসইভিপি ও হেড অব কর্পোরেট লায়াবিলিটি মার্কেটিং সাব্বির মোহাম্মদ সায়েম, ডেপুটি চিফ অ্যান্টি-মানিলন্ডারিং কমপ্লায়েন্স অফিসার ও ভিপি রাশেদুল করিম-সহ বিভিন্ন বিভাগের উর্ধ্বতন কর্মকর্তারা। ব্যাংকের ঢাকা ভিত্তিক শাখাসমূহের ব্যামেলকোবৃন্দ স্বশরীরে অনুষ্ঠানে উপস্থিত হয়ে ও ঢাকার বাইরের শাখাসমূহের ব্যামেলকোরা ভার্চুয়ালি যুক্ত হয়ে অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।– বিজ্ঞপ্তি

(ঢাকাটাইমস/২৬জুন/এসকেএস)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অর্থনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :