পাঁচবিবি পৌর নির্বাচনে নৌকার মাঝি হাবিব

প্রকাশ | ২৬ জুন ২০২২, ২০:২৪

পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধি, ঢাকাটাইমস

জয়পুরহাটের পাঁচবিবিতে আসন্ন পৌরসভার নির্বাচনে আওয়ামী লীগ দলীয় মনোনিত প্রতীক নৌকা মার্কা পেলেন সাবেক মেয়র হাবিবুর রহমান হাবিব। তিনি উপজেলা আ.লীগের সহ-সভাপতির পদে আছেন। আগামী ২৭ জুলাই এ নির্বাচন অনুষ্ঠিত হবে। 

দলীয় প্রতীক নৌকা পাওয়ায় সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার মিছির উদ্দিন মন্ডল দেশরত্ন শেখ হাসিনা ও হাবিবকে উপজেলা মুক্তিযোদ্ধাদের পক্ষে ধন্যবাদ ও অভিনন্দন জানান।

এছাড়া সাবেক উপজেলা যুবলীগ সভাপতি ও বালিঘাটা ইউপি চেয়ারম্যান বিপ্লব চৌধুরী, উপজেলা ছাত্রলীগ সম্পাদক পলাশ চন্দ্র ঘোষ, পৌর ছাত্রলীগ সম্পাদক সাইদুর রহমান রাজু ও পৌর স্বেচ্ছাসেবকলীগ সম্পাদক মোসাইদ আল-আমিন সাদসহ অনেকেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও হাবিককে শুভেচ্ছা ও ধন্যবাদ দেন।  

গত ১৩ জুন পৌর আ.লীগ বিশেষ বর্ধিত সভার মাধ্যমে দলীয় প্রধান শেখ হাসিনার কাছে ১৬ জন মনোনয়ন প্রত্যাশীর নামের তালিকা পাঠায়। প্রার্থীর রাজনৈতিক জীবনকাহিনী বিশ্লেষণ শেষে রবিবার বিকালে নামের তালিকা প্রকাশ করেন প্রধানমন্ত্রী।

নির্বাচন কার্যালয় সূত্রে জানা যায়, প্রার্থীদের মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ২৮ জুন, বাছাই ৩০ জুন, প্রার্থিতা প্রত্যাহার ৭ জুলাই এবং নির্বাচন অনুষ্ঠিত হবে ২৭ জুলাই। নির্বাচন হবে ইলেকট্রিক মেশিনে (ইভিএম) পদ্ধতিতে। 

(ঢাকাটাইমস/২৬জুন/এআর)