সিলেটের বন্যাদুর্গতদের পাশে শ্রীপুরের ব্যবসায়ীরা

নগর প্রতিবেদক, গাজীপুর
 | প্রকাশিত : ২৬ জুন ২০২২, ২০:২৬

ভয়াবহ বন্যার কবলে সিলেট সুনামগঞ্জের লাখ লাখ মানুষ। এমন অবস্থায় গাজীপুরের শ্রীপুরের মাওনা চৌরাস্তা ট্রান্সপোর্ট ব্যবসায়ী সমিতি ও স্থানীয় ব্যবসায়ীদের যৌথ উদ্যোগে সুনামগঞ্জের ধর্মপাশা, তাহিরপুর, নেত্রকোনার মোহনগঞ্জসহ বিভিন্ন উপজেলার বন্যা দুর্গতদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার দিনব্যাপী বন্যা দুর্গতদের বাড়ি বাড়ি ও বিভিন্ন আশ্রয়কেন্দ্রে অবস্থান নেয়া প্রায় ৩ হাজার পরিবারের সদস্যদের মাঝে শুকনো খাবার, শিশুখাদ্য ও বস্ত্র বিতরণ করা হয়। শুকনো খাবারের মধ্যে চিড়া, চিনি, বিশুদ্ধ পানি, বিস্কুট ও শিশু খাদ্য হিসেবে তরল দুধ বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন মাওনা চৌরাস্তা পুকুর পাড় জামে মসদিজের সভাপতি রিয়াজ উদ্দিন, সাধারণ সম্পাদক মোনায়েম খান, ব্যবসায়ী রহমত উল্ল্যাহ্, শ্রমিকলীগ নেতা কামরুল হাসান, ব্যবসায়ী আলাল উদ্দিন, নাজমুল হাসান, জাহাঙ্গীর আলম, জহির উদ্দিন ও সাংবাদিক শিহাব খান।

খাদ্য সহযোগিতা বিতরণ কার্যক্রম সমন্বয় করেন, ধর্মপাশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীম আহমেদ বিলকিস, শ্রীপুর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান এসএম আব্দুর রউফ, সুখাইড় রাজাপুর দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোকাররম হোসেন।

(ঢাকাটাইমস/২৬জুন/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :