জেনেভায় সুইজারল্যান্ড আ.লীগের আনন্দ উৎসব।

ইউরোপ ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ জুন ২০২২, ২০:২৭

ঐতিহ্যবাহী রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক বাংলাদেশের স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে জেনেভার স্থানীয় এক অভিজাত রেস্টুরেন্টে আলোচনা সভা ও কেক কেটে আনন্দ উৎসব উদযাপনের আয়োজন করে সুইজারল্যান্ড আওয়ামী লীগ।

শনিবার আয়োজিত সুইজারল্যান্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শ্যামল খানের সঞ্চালনায় এবং সংগঠনের সভাপতি জমাদার নজরুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন সর্বসাবেক উপদেষ্টা মোহাম্মদ মোজাম্মেল জুয়েল, পলাশ বড়ুয়া, খলিলুর রহমান, সহ-সভাপতি হারুন রশিদ, মশিউর রহমান সুমন, যুগ্ম সম্পাদক মাসুম খান দুলাল, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আকবর আলী, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সসীম জি. সি, পরিবেশ বিষয়ক সম্পাদক সুমন চাকমা, আইয়ান জুনায়েদ, মো. স্বপন প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, রাজধানীর সাথে দেশের দক্ষিণাঞ্চলের ২১ টি জেলার সেতুবন্ধনের হাজার বছরের স্বপ্ন আজ বাস্তবায়িত হয়েছে। সম্পূর্ণ নিজস্ব অর্থায়নে, পদ্মা সেতু প্রকল্পে বিশ্ব ব্যাংকের কাছে সমস্ত দেশীয় এবং আন্তর্জাতিক চক্রান্ত রুখে দিয়ে বাংলাদেশের দীর্ঘতম পদ্মা বহুমুখী সেতু বিশ্বের কাছে আজ বাঙালির গৌরবের ও আত্মমর্যাদার প্রতীক। জননেত্রী শেখ হাসিনার সততা, দৃঢ়তা ও সুদূরপ্রসারী চিন্তাভাবনার সুফল আজ এই পদ্মা বহুমুখী সেতু। বাঙালি জননেত্রী শেখ হাসিনার কাছে চির কৃতজ্ঞ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা এবং বাংলাদেশ আওয়ামী লীগের সফলতা কামনা করে দোয়া ও মিষ্টি বিতরণ এর মাধ্যমে অনুষ্ঠানের সমাপনী ঘোষণা করা হয়।

(ঢাকাটাইমস/২৬জুন/এআর)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :