চা বিরতির পর তৃতীয় সেশনের খেলা শুরু

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৭ জুন ২০২২, ০৪:১৫ | প্রকাশিত : ২৭ জুন ২০২২, ০১:২৪

সেন্ট লুসিয়া টেস্টে তৃতীয় দিনে দ্বিতীয়বারের মতো বাধায় হয়ে দাঁড়ায় বৃষ্টি। লুকোচুরির খেলা শেষে শুরু হয়েছে তৃতীয় সেশনের খেলা। এই প্রতিবেদন খেলা পর্যন্ত ৩ উইকেটে ৫০ রান তুলেছে সফরকারীরা। এখনও ১২৪ রানে পিছিয়ে রয়েছে রাসেল ডোমিঙ্গোর শিষ্যরা।

এখন ১৬ রানে নাজমুল হোসেন শান্ত ও ১২ রানে লিটন কুমার দাস অপরাজিত রয়েছেন।

নিজেদের দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে শুরুটা ভালো হয়নি বাংলাদেশের। কেমার রোচের দুর্দান্ত বোলিংয়ে নয় ওভারের মাথায় তিন উইকেট হারিয়ে ফেলে সফরকারীরা। প্রথম তিনটি উইকেটই নেন রোচ। তামিমকে আউট করার মাধ্যমেই ওয়েস্ট ইন্ডিজের পক্ষে সর্বোচ্চ উইকেট শিকারের তালিকায় কিংবদন্তি বোলার মাইকেল হোল্ডিংকে পেছনে ফেলেছেন তিনি। ৪ রানে তামিম, ১৩ জয় ও ৪ রানে বিজয় আউট হয়েছেন।

এর আগে ৩৪০ রানে দ্বিতীয় দিন শেষ করা ওয়েস্ট ইন্ডিজ আজ আবারও ব্যাট করতে নামে। তবে ব্যাট হাতে দিনের শুরুটা ভালো হয়নি স্বাগতিকদের। তৃতীয় দিনের দ্বিতীয় ওভারেই জশুয়া ডি সিলভাকে এলবিডব্লিউর ফাঁদে ফেলেন মেহেদি হাসান মিরাজ। আউট হওয়ার আগে করেন ২৯ রান। পরের উইকেটে খেলতে নেমে ৬ রানে আউট হন আলজারি জোসেফ।

দিনের প্রথম সেশনের শেষদিকে বৃষ্টি বাগড়ায় বন্ধ ছিল খেলা। এর মাঝেই লাঞ্চ বিরতির সময়ও ফুরিয়ে যায়। আর বৃষ্টিতেও থেমে গেলে দ্বিতীয় সেশনের খেলা শুরু হয়। এই সেশনের শুরুতেই সেঞ্চুরিয়ান কাইল মেয়ার্সকে সাজঘরে পাঠান খালেদ আহমেদ। আউট হওয়ার আগে ১৪৬ রান করেন মেয়ার্স। ২০৮ বলে খেলা তার এই শৈল্পিক ইনিংসটি ১৮টি চার ও দুটি ছয়ে সাজানো।

এরপর দলীয় স্কোরে কিছু রান যোগ করেন কেমার রোচ। কিন্তু একপ্রান্তে তিনি সামলালেও অন্যপ্রান্তে দাঁড়াতে পারছিলেন না কেউই। ৯ রানে আউট হন অ্যান্ডারসন ফিলিপ ও ৫ রানে ফেরেন জেইডেন সিলস। আর ১৮ রানে অপরাজিতই থাকেন রোচ।

বাংলাদেশের পক্ষে ৩১.৩ ওভারে তিনটি মেডেনসহ ১০৬ রানের খরচায় সর্বোচ্চ পাঁচটি উইকেট নেন ডানহাতি পেসার খালেদ আহমেদ। এছাড়া মেহেদি হাসান মিরাজ তিনটি ও শরিফুল ইসলাম দুটি উইকেট নেন।

(ঢাকাটাইমস/২৬জুন/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

পাকিস্তানে যেতে নারাজ ভারত, চ্যাম্পিয়ন্স ট্রফিও হাইব্রিড মডেলে!

পরীক্ষা-নিরীক্ষার পর হাসপাতাল থেকে ছাড়া পেলেন তেভেজ

টি-টোয়েন্টি বিশ্বকাপের শুভেচ্ছাদূত গতিমানব উসাইন বোল্ট

বার্সাতেই থাকছেন জাভি!

২৬ এপ্রিল থেকে ক্যাম্প শুরু টাইগারদের, প্রবেশ নিষেধ গণমাধ্যমের

জিম্বাবুয়ে সিরিজের শুরুতে মুস্তাফিজের খেলা নিয়ে যা জানাল বিসিবি

যে কারণে বাংলাদেশের প্রাথমিক দলে নেই সাকিব-মুস্তাফিজ

আইসিসির আন্তর্জাতিক প্যানেলে যুক্ত হলেন বাংলাদেশি আম্পায়ার মোর্শেদ

বড় চমক রেখে জিম্বাবুয়ে সিরিজের জন্য বাংলাদেশের প্রাথমিক দল ঘোষণা

টি-টোয়েন্টি সিরিজ খেলতে সিলেটে পৌঁছেছে হারমানপ্রীত-স্মৃতি মানদানারা

এই বিভাগের সব খবর

শিরোনাম :