মা-বাবা হতে চলেছেন আলিয়া-রণবীর

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ জুন ২০২২, ১২:৪৫

বিয়ের মাত্র আড়াই মাসের মাথায় বড় সুখবর দিলেন বলিউডের তারকা দম্পতি আলিয়া ভাট ও রণবীর কাপুর। সন্তানের অভিভাবক হতে চলেছেন তারা। না, এটি কোনো গুজব নয়। একেবারেই সত্যি খবর। কারণ, ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ তারকা আলিয়া ভাট নিজেই সোশ্যাল মিডিয়ায় এই খবরটি তার অনুরাগীদের সঙ্গে শেয়ার করেছেন।

সোমবার সকালে ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। সেখানে দেখা যাচ্ছে, তিনি চিকিৎসকের চেম্বারে। পরীক্ষা করাচ্ছেন গর্ভের। স্পষ্টই ইঙ্গিত পাওয়া যাচ্ছে, তিনি সন্তানসম্ভবা। ছবির ক্যাপশনে আলিয়া লিখেছেন, ‘Our baby is coming soon’। ছবির সঙ্গে শাবকসহ সিংহ এবং সিংহির একটি ছবিও দিয়েছেন।

ছবিতে স্পষ্ট দেখা না গেলেও বোঝা যাচ্ছে, আলিয়ার পাশেই বসে রয়েছেন তার স্বামী রণবীর কাপুর। ছবি আর ক্যাপশন দেখার পর বইছে কমেন্টের বন্যা। শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া লিখেছেন, ‘Congratulations honey!! Yaaaay! Can’t wait’। পাশাপাশি ঋদ্ধিমা কাপুরের মতো পরিবারের সদস্যরাও অভিনন্দন জানিয়েছেন আলিয়াকে।

চলতি বছরের ১৪ এপ্রিল বিয়ে করেন আলিয়া এবং রণবীর। তাদের বিয়ে ছিল এ বছরে বলিউডের সবচেয়ে বড় ইভেন্টগুলোর একটি। মহামারি করোনাভাইরাসের কারণে বার বার পিছিয়ে গিয়েছিল এই বিয়ে। তবে শেষ পর্যন্ত বিয়েটা সেরেই ফেলেন দুই তারকা।

২০১৮ সালের ফেব্রুয়ারিতে শুরু হয় আলিয়া-রণবীর জুটির প্রথম সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’-এর শুটিং। সেখান থেকেই তাদের মন দেওয়া-নেওয়া। চার বছরের বেশি সময় প্রেম করার পর চলতি বছরে পায় পরিণতি। বিয়ের আগে দুই তারকাই একাধিক সম্পর্কে জড়িয়েছেন। সবই এখন অতীত। আপাতত তাদের চিন্তা অনাগত সন্তানকে ঘিরে।

(ঢাকাটাইমস/২৭ জুন/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :