পদ্মা সেতুর গান গেয়ে গালির মুখে হিরো আলম

প্রকাশ | ২৭ জুন ২০২২, ১৬:২৫

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস

পদ্মা সেতু চালু হওয়ায় সারা দেশে আনন্দ উৎসব। নানাজন নানা ভাবে এই সেতু নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করছেন। অনেকে বেঁধেছেন গান। সে দলে আছেন ফেসবুক ও ইউটিউবের ভাইরাল তারকা হিরো আলমও। পদ্মা সেতু নিয়ে একটি গান গেয়েছেন তিনি। কিন্তু সেটি ভালোভাবে নেয়নি দর্শক।

দেশের প্রায় সকলেই চেনেন হিরো আলমকে। নানা কীর্তিকলাপে প্রায়ইতিনি  ভাইরাল হয়ে থাকেন সোশ্যাল মিডিয়ায়। এবার আলোচনায় পদ্মা সেতু নিয়ে গান বেঁধে। মুন্সিগঞ্জের মাওয়া এলাকায় গানটির ভিডিও শুট করেছেন হিরো আলম। সোমবার তা ছেড়েছেন সোশ্যাল মিডিয়ায়।

গানটির শিরোনাম ‘পদ্মা সেতুর গান, শেখ হাসিনার জয়গান’। সেটি নিয়ে আপাতত সোশ্যাল মিডিয়ায় হাসাহাসি। বহু নেটিজেন গালি দিয়েছেন হিরো আলমকে। অনেকের দাবি, ‘সুর-তাল-লয় তো নেই, সঙ্গে উচ্চারণও ভুল। এমন খারাপ গান করেও কী করে একটা লোক এত ভিউ পায় কে জানে!’

আরেকজন লিখেছেন, ‘এরকম গান শুনলে তো কান ফেটে যাবে।’এভাবে বহু কমেন্টে হিরো আলমকে কটাক্ষ করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। গান না জেনে পদ্মা সেতু নিয়ে এমন নিম্নমানের গান গাওয়ায় অনেকে আবার হিরো আলমের শাস্তিও চেয়েছেন।

কয়েক দিন আগে বিকৃতভাবে রবীন্দ্রসংগীত গাওয়ার কারণেও রোষের মুখে পড়তে হয়েছিল হিরো আলমকে। ‘আমার পরাণ যাহা চায়’ শুনে সেই সময়ও মাথা খারাপ হওয়ার মতো অবস্থা হয়েছিল শ্রোতাদের।

হিরো আলমের বক্তব্য, ‘যারা আমাকে পছন্দ করেন না, তাদেরকে আমার গান শুনতে হবে না।’ সঙ্গে তিনি এও জানিয়েছেন, পদ্মা সেতু নিয়ে গান বানানোর কোনো পরিকল্পনা তার ছিল না। হঠাৎ ঠিক করেন। তার বিশ্বাস, ভক্তরা এই গানও হিট করে দেবে।

(ঢাকাটাইমস/২৭ জুন/এএইচ)