অবসর নিচ্ছেন মরগান, কে হচ্ছেন ইংল্যান্ডের নতুন অধিনায়ক?

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৭ জুন ২০২২, ১৮:৩১ | প্রকাশিত : ২৭ জুন ২০২২, ১৭:৫০

ব্যাট হাতে ফর্ম নেই অনেকদিন ধরেই। এর ওপর ফিটনেসের সমস্যা তো রয়েছেই। সবকিছু মিলিয়ে ইংল্যান্ড দলে টিকে থাকায় যেন মরগানের জন্য ভার হয়ে দাঁড়িয়েছে। আর তাই নাকি অবসরে যাচ্ছেন ইংলিশ দলনেতা। সম্প্রতি এমন তথ্যই প্রকাশ করেছে ইংল্যান্ডের জনপ্রিয় সংবাদমাধ্যম দ্য গার্ডিয়ান। সত্যিই যদি মরগান অরসের যান, তাহলে ইংল্যান্ডের নতুন অধিনায়ক হবে কে?

নেদারল্যান্ডসের বিপক্ষে নিজেদের সবশেষ সিরিজে ব্যাট হাতে দাঁড়াতেই পারেননি ইয়ন মরগান। প্রথম ম্যাচে শূন্যরানে সাজঘরের পথ ধরার পাশাপাশি দ্বিতীয় ম্যাচেও সেই ধারা অব্যাহত রাখেন তিনি। আর তৃতীয় ম্যাচে তো একাদশেই ছিলেন না তিনি। ইনজুরিতে পরেছেন বলে টিম ম্যানেজমেন্ট জানিয়েছিলো। ততক্ষণ পর্যন্ত সবকিছু ঠিকঠাকই ছিল। কিন্তু শনিবার মরগ্যান একটি কর্পোরেট ম্যাচে খেলতে নামলে। অবশ্য মঙ্গলবারের একটি ম্যাচ থেকে তিনি নিজের নাম সরিয়ে নিয়েছেন।

মরগান যদি আসলেই অবসরে যান, তাহলে সাদা বলে ইংলিশদের নেতৃত্বে কে আসবেন, এ নিয়ে ভাবছেন সবাই। এক্ষেত্রে দুজনের নাম সামনে চলে আসে। একজন হলেন ইয়ন মরগানের ডেপুটি জস বাটলার। ব্যাট হাতে দুর্দান্ত ফর্মে থাকা এই উইকেটকিপার ব্যাটারের অধিনায়ক হওয়ার সম্ভাবনা সবচেয়ে বেশি। আর আরেকজন হলেন ইংলিশ অলরাউন্ডার মঈন আলি। তার সম্ভাবনাও ফেলে দেওয়া যাচ্ছে না।

(ঢাকাটাইমস/২৭জুন/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :