প্রাইম ব্যাংক ও রেসপন্স প্লাস হোল্ডিং পিজেএসসির মধ্যে সমঝোতা চুক্তি

ঢাকাটাইমস ডস্ক
 | প্রকাশিত : ২৭ জুন ২০২২, ১৯:২৯

প্রাইম ব্যাংক সম্প্রতি রেসপন্স প্লাস হোল্ডিং পিজেএসসির (আরপিএম)-এর সঙ্গে একটি সমঝোতা চুক্তি স্বাক্ষর করেছে। এই চুক্তির মাধ্যমে প্রাইম ব্যাংকের মোনার্ক কাস্টমাররা সংযুক্ত আরব আমিরাতের মর্যাদাপূর্ণ বুর্জিল ও তাজমিল হাসপাতালে উন্নত স্বাস্থ্য সেবার পাশাপাশি চিকিৎসা সেবার ব্যয়ের ওপর বিশেষ সুবিধা ছাড়াও কম্পপ্লিমেন্টারি সেকেন্ড মেডিকেল ওপিনিয়ন, চিকিৎসা ভিসা, ট্রাভেল এসিস্ট্যান্স, দোভাষী সেবা, ভিডিও কনসালটেশনসহ আরোও অনেক সুবিধা উপভোগ করতে পারবে।

রেসপন্স প্লাস হোল্ডিং পিজেএসসির (আরপিএম) হল সংযুক্ত আরব আমিরাতের সর্ববৃহৎ অনসাইট স্বাস্থ্যসেবা, জরুরি চিকিৎসা সেবা এবং পেশাগত স্বাস্থ্য সুরক্ষা প্রদানকারী প্রতিষ্ঠান।

প্রাইম ব্যাংকের ডিএমডি ও কনজ্যুমার ব্যাংকিং এর প্রধান, এএনএম মাহফুজ এবং রেসপন্স প্লাস মেডিকেলের গ্লোবাল পেশেন্টস সার্ভিস এর সিনিয়র অ্যাসোসিয়েট মিল্টন ব্রিটো তাদের নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা চুক্তি স্বাক্ষর করেন। এসময় উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

রেসপন্স প্লাস হোল্ডিং পিজেএসসি-এর সিইও মেজর টম লুইস বলেন, "রেসপন্স প্লাস হোল্ডিংস-এর গ্লোবাল পেশেন্ট সার্ভিসেস সংযুক্ত আরব আমিরাতকে বিশ্বের অন্যতম মেডিকেল ট্যুরিজম স্থান হিসেবে গড়ে তোলতে সর্বাত্মক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে।" তিনি আরোও বলেন "প্রাইম ব্যাংকের সঙ্গে এই সমঝোতার মাধ্যমে, আমরা আশা করি সংযুক্ত আরব আমিরাতের সর্বোচ্চ মানের চিকিৎসা সেবা প্রদান করতে পারব।"

প্রাইম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও হাসান ও. রশীদ বলেন, “প্রাইম ব্যাংক সবসময় তার গ্রাহকদের সর্বোচ্চ সেবা প্রদান করে আসছে। আরপিএম-এর সঙ্গে এই সমঝোতা তারই প্রমাণ।" তিনি আরোও বলেন "এই পার্টনারশিপের মাধ্যমে, আমরা গ্রাহকদের বিশ্বের সেরা স্বাস্থ্যসেবা প্রদান নিশ্চিত করতে পারব।"

(ঢাকাটাইমস/২৭জুন/এআর)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :