শেখ জামালের জালে মোহামেডানের তিন গোল

প্রকাশ | ২৭ জুন ২০২২, ১৯:৫৩

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস

বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলে ঢাকা আবাহনীর কাছে বড় ব্যবধানে হারের পরের ম্যাচেই ঘুরে দাঁড়াল মোহামেডান স্পোর্টিং ক্লাব। সোমবার পয়েন্ট টেবিলের তিন নম্বরে অবস্থান করা শেখ জামাল ধানমন্ডি ক্লাবের জালে তিনবার বল জড়িয়েছে মোহামেডানের ফুটবলার। আর ম্যাচটি জিতেছে ৩-১ গোল ব্যবধানে।
কুমিল্লার ভাষা সৈনিক শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে মোহামেডানের কাছে পাত্তাই পায়নি শেখ জামাল। ম্যাচের ৩৪তম মিনিটে শেখ মোরসালিনের করা গোলে এগিয়ে যায় মোহামেডান। তবে বেশিক্ষণ লিড ধরে রাখতে পারেনি পয়েন্ট টেবিলের ছয় নম্বরে থাকা দলটি। চার মিনিট পরেই মোহামেডানের আত্মঘাতী গোলে সমতায় ফেরেন শেখ জামাল।
তবে প্রথমার্ধের ৪৩তম মিনিটে স্পট কিক থেকে গোল করে দলকে আরও একবার এগিয়ে নেন সোলেমানে ডায়াবেট। এরপর ম্যাচের ৮৩তম মিনিটের স্পট কিক থেকেই নিজের দ্বিতীয় গোলটি করেন সোলেমানে। পরে আর কোনো গোল না হলে ৩-১ গোল ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে মোহামেডা স্পোর্টিং ক্লাব।
এ জয়ের পরও পয়েন্ট টেবিলে অবস্থার পরিবর্তন আসেনি মোহামেডানের। ১৭ ম্যাচে ২৫ পয়েন্ট নিয়ে টেবিলের ছয় নম্বরে রয়েছে ক্লাবটি। সমান সংখ্যক ম্যাচে ৩০ পয়েনট নিয়ে চার নম্বরে রয়েছে শেখ জামাল। আর সর্বোচ্চ ৪৪ পয়েন্টে টেবিলের শীর্ষে অবস্থান বসুন্ধরা কিংসের। আর টেবিলের দুই নম্বরে অবস্থান করা ঢাকা আবাহনীর সংগ্রহ ৩৫ পয়েন্ট।
(ঢাকাটাইমস/২৭জুন/ এমএম)